দুই সন্তানকে হঠাৎই দুবাই পাঠানোর সিদ্ধান্ত নিলেন নওয়াজ!

আলিয়া সংবাদমাধ্যমে জানান, দুবাইতে তাঁদের আত্মীয় রয়েছেন। তিনি শোরা এবং ইয়ানির স্কুলে ভর্তি হওয়ার সব ব্যবস্থা করে রেখেছেন। আপাতত দুই সন্তানকে নিয়ে সেই আত্মীয়ের কাছেই যাবেন আলিয়া।

দুই সন্তানকে হঠাৎই দুবাই পাঠানোর সিদ্ধান্ত নিলেন নওয়াজ!
নওয়াজউদ্দিন সিদ্দিকি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2021 | 4:53 PM

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui) দুই সন্তান। মেয়ে শোরা এবং ছেলে ইয়ানি। দুজনকেই তড়িঘড়ি দুবাই পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। সূত্রের খবর, আগামী মাসেই হয়তো দুই সন্তানকে নিয়ে দুবাই পাড়ি দেবেন নওয়াজের স্ত্রী আলিয়া।

জানা গিয়েছে, অনলাইনে পড়াশোনা একেবারেই উপভোগ করছে না শোরা এবং ইয়ানি। তাদের বডি ল্যাঙ্গুয়েজ, ব্যবহারে বদল লক্ষ্য করেছেন নওয়াজ এবং আলিয়া। ভারতে যা করোনা পরিস্থিতি, তাতে কবে ফের স্কুল চালু হবে, তা নিয়ে সংশয় রয়েছে। সে কারণেই দুই সন্তানকে দুবাই নিয়ে গিয়ে স্কুলে পড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন দম্পতি।

আলিয়া সংবাদমাধ্যমে জানান, দুবাইতে তাঁদের আত্মীয় রয়েছেন। তিনি শোরা এবং ইয়ানির স্কুলে ভর্তি হওয়ার সব ব্যবস্থা করে রেখেছেন। আপাতত দুই সন্তানকে নিয়ে সেই আত্মীয়ের কাছেই যাবেন আলিয়া। ভবিষ্যতে কাজের সূত্রে বা নওয়াজের সঙ্গে দেখা করার জন্য দেশে ফিরলে যাতে দুই সন্তানের কোনও অসুবিধে না হয়, সে ব্যবস্থাও করে রাখবেন তিনি।

কতদিন দুই সন্তানকে দুবাইতে রেখে পড়াশোনা করাবেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি বলেই জানিয়েছেন আলিয়া। তবে সবটাই নির্ভর করবে পরিস্থিতির উপর। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ফের সন্তানদের দেশে ফিরিয়ে আনতে পারেন। আবার দুবাইতে তাদের ভাল লাগলে, সেখানেও রাখতে পারেন তাদের। যদিও গোটা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি নওয়াজ।

আরও পড়ুন, সুশান্তের মৃত্যুবার্ষিকীর আগে ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে ইনস্টাগ্রামে ফিরলেন অঙ্কিতা