Mandira: জীবনের ভালবাসাকে পেয়েছেন মন্দিরা বেদী, কে তিনি?

সেই ব্যক্তির সঙ্গে ছবিও শেয়ার করেছেন মন্দিরা।

Mandira: জীবনের ভালবাসাকে পেয়েছেন মন্দিরা বেদী, কে তিনি?
মন্দিরা বেদী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 2:53 PM

কথায় আছে মায়ের সঙ্গে তাঁর সন্তানের সম্পর্ক অমূল্য। পৃথিবী অন্ধকার হয়ে গেলে সন্তানের মধ্যেই তাঁর জগৎ খুঁজে নেন সেই মা। যেমনটা নিয়েছেন অভিনেত্রী মন্দিরা বেদী। কয়েকমাস আগেই স্বামী ও পরিচালক রাজ কৌশলকে হারিয়েছেন মন্দিরা। তারপর থেকে নিজেকে গুঁটিয়ে নিয়েছিলেন বেশ কয়েকদিন। ধীরে ধীরে বাস্তবকেও মেনে নিয়েছেন। সন্তানই এখন হয়ে উঠেছে তাঁর ধ্যানজ্ঞান। ছেলে বীরের সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মন্দিরা। ক্যাপশনে লিখেছেন, “আমার জীবনের ভালবাসা।”

বীর এবং তারা জীবনের কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন বলে মনে করেন মন্দিরা। তিনি নিজেও এখনও রাজের শোক থেকে বেরিয়ে আসতে পারেননি। কিন্তু কঠিন সময় বা ব্যর্থতা থেকেই মানুষ শিখতে পারে বলে মনে করেন তিনি। সেখান থেকেই নতুন নতুন চ্যালেঞ্জ নেওয়ার সাহস সঞ্চয় করা সম্ভব হয়। “আমি জীবনে বহুবার ব্যর্থ হয়েছি, কিন্তু প্রতিবার সেখান থেকে কিছু শেখার চেষ্টা করেছি”, বলেছেন মন্দিরা।

View this post on Instagram

A post shared by Mandira Bedi (@mandirabedi)

বর্তমানে বাঁচার চেষ্টা করছেন মন্দিরা। অতীত ভুলে, ভবিষ্যতের চিন্তা না করে শুধুমাত্র বর্তমান সময়টুকুকে আঁকড়ে ধরতে চাইছেন। তিনি লিখেছিলেন, ‘… বর্তমান যেমনই হোক, তাতেই থাকার চেষ্টা করছি। বর্তমান মুহূর্ত, বর্তমান মানুষ, বর্তমান পরিস্থিতি…।’

‘সিআইডি’, ‘কিউকি সাস ভি কভি বহু থি’, ‘শান্তি’-র মতো টেলিভিশনের বিভিন্ন ধারাবাহিকে মন্দিরার অভিনয় দেখেছেন দর্শক। ‘ফেম গুরুকূল’, ‘ইন্ডিয়ান আইডল জুনিয়র’-এর মতো শো-এ সঞ্চালনার দায়িত্ব সামলেছেন। ব্যক্তি জীবনের বিপর্যয় কাটিয়ে কাজে ফিরেছেন। তাঁকে ফের দারুণ কিছু প্রজেক্টে দেখতে পাওয়ার আশা করছেন দর্শক।

আরও পড়ুন: Shoojit Sircar: ছবি তৈরি করছি যখন সমালোচনার মুখোমুখি হতেই হবে আমাদের: সুজিত সরকার