Malaika Arora: ‘এভাবে কে হাঁটে’! ভিডিয়ো ভাইরাল হতেই কদর্য আক্রমণ মালাইকাকে

কোথা থেকে এই ট্রোলের সূত্রপাত? কালো ক্রপ টপ পরে জিমের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন মালাইকা। সেখানেই পাপারাৎজি ঘিরে ধরে তাঁকে। তিনিও কিছুটা এগিয়ে পিছন ফিরে তাদের উদ্দেশ্যে হাত নাড়েন।

Malaika Arora: 'এভাবে কে হাঁটে'! ভিডিয়ো ভাইরাল হতেই কদর্য আক্রমণ মালাইকাকে
কদর্য আক্রমণ মালাইকাকে

আবারও ট্রোলের সম্মুখীন হলেন মালাইকা অরোরা। যোগা স্টুডিয়োতে যাওয়ার সময় তাঁর ‘ওয়াক’ই এখন নেটিজেনদের চর্চার বিষয়। শুধু যে চর্চা হচ্ছে তাই নয়, অভিনেত্রীর উদ্দেশ্যে উড়ে আসছে একের পর এক কদর্য মন্তব্য। টেনে আনা হচ্ছে তাঁর ব্যক্তিগত জীবনও।

কোথা থেকে এই ট্রোলের সূত্রপাত? কালো ক্রপ টপ পরে জিমের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন মালাইকা। সেখানেই পাপারাৎজি ঘিরে ধরে তাঁকে। তিনিও কিছুটা এগিয়ে পিছন ফিরে তাদের উদ্দেশ্যে হাত নাড়েন। নেটিজেনদের একাংশের মনে হয়েছে, মালাইকা যেভাবে হাঁটছেন তা মোটেও স্বাভাবিক নয়। ভিডিয়ো ভাইরাল হতেই কমেন্ট সেকশনে উড়ে এসেছে একের পর এক মন্তব্য।

এক নেটিজেন লিখেছেন, “এভাবে হাঁটছে কেন? এখনও কি নিজেকে রিয়ালিটি শো ইন্ডিয়া’জ নেক্সট সুপারমডেলের বিচারক মনে করছে?” আর একজনের মন্তব্য, “অর্জুনের আঙুল ধরে চলতে শেখা উচিৎ।” তাঁদের একাংশের বক্তব্য, যোগা ক্লাসে যাওয়ার সময়েও নাকি ‘ডাক ওয়াক’ করেছেন মালাইকা। মালাইকা যদিও এই কুৎসিত ট্রোলের বিরুদ্ধে মুখ খোলেননি। তিনি নিরুত্তরই থেকেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)


সদ্য এক সাক্ষাৎকারে মালাইকা মুখ খুলেছিলেন কন্যা সন্তান দত্তক প্রসঙ্গে। তিনি বলেন, “আমার অনেক বন্ধু শিশু দত্তক নিয়েছে। সত্যিই সেই শিশুরা জীবন আনন্দে ভরিয়ে দেয়। আমি আরহানের সঙ্গে অনেক কিছু নিয়ে আলোচনা করি। কন্যা সন্তান দত্তক নিয়ে ওকে একটা পরিবার দিতে চাই, তা নিয়েও ছেলের সঙ্গে আলোচনা হয়েছে। কথা হয়েছে অনেকবার। কিন্তু এখনই কোনও পরিকল্পনা নেই।”

মালাইকা আরও জানান, তিনি যে পরিবারে বড় হয়েছেন, সেখানে অনেক মেয়ে। আর যে পরিবারে বিয়ে করেন সেখানে ছেলের আধিক্য। ফলে কন্যা সন্তান মিস করেন তিনি। মালাইকার নিজের বোন রয়েছেন। অমৃতা আরোরা। দুই বোন সব কিছু শেয়ার করেন। মেয়ে থাকলে তাকে সুন্দর করে সাজাতে পারতেন বলেও আক্ষেপ করেন মালাইকা।

এর আগে রিয়ালিটি শোয়ের মঞ্চে মালাইকা বলেন, মালাইকা বলেন, “আমার ছেলে আছে। কিন্তু জীবনের অনেকটা সময় ধরে আমি ভেবেছি, আমার যদি একটা মেয়েও থাকত! আমার এত সুন্দর জামা বা জুতো রয়েছে, কিন্তু সেগুলো আমি ছাড়া আর পরার কেউ নেই!”

 

 

আরও পড়ুন- Amitabh Bachchan: ৭৮-এও নবীন, প্রতিযোগীর সঙ্গে প্রকাশ্যেই ‘ফ্লার্ট’ বিগ-বি’র!

আরও পড়ুনRaj Kundra Case Update: রাজের মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্কে ১১৯টি পর্ন ভিডিয়ো পেয়েছে পুলিশ

আরও পড়ুনShilpa Shetty and Raj Kundra: “ঝড়ের পর ভাল বিষয় ঘটে”, স্বামী রাজ কুন্দ্রার জামিনের পর বললেন

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla