বিগ বস ১৪ থেকে বেরনোর পর জালিয়াতি মামলায় ফাঁসলেন রাখি সাওয়ান্ত ও তাঁর ভাই

চেক-এ জাল-সই! জালিয়াতির কেসে ফাঁসলেন রাখি সাওয়ান্ত এবং তাঁর ভাই।

বিগ বস ১৪ থেকে বেরনোর পর জালিয়াতি মামলায় ফাঁসলেন রাখি সাওয়ান্ত ও তাঁর ভাই
রাখীর আসল নাম নীরু সাওয়ান্ত। বাবা ছিলেন ওরলি পুলিশ স্টেশনের কনস্টেবল। মা কাজ করতেন হাসপাতালে নিরাপত্তারক্ষা কর্মী হিসেবে। মুম্বইয়ের চাল অঞ্চলে জন্ম নেওয়া রাখী ছোট থেকেই নাচতে খুব ভালবাসতেন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2021 | 6:51 PM

‘বিগ বস ১৪’ থেকে সদ্যই বেরিয়ে এসেছেন রাখি সাওয়ান্ত। পেয়েছেন ১৪ লাখ টাকা। কিন্তু বেরনোর অল্প দিনের মধ্য়েই জালিয়াতির অভিযোগে অভিযুক্ত হলেন তিনি। অবশ্য রাখি একা নন। তাঁর ভাই রাকেশ সাওয়ান্তও একই অভিযোগে অভিযুক্ত।

View this post on Instagram

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

কী জালিয়াতির অভিযোগে অভিযুক্ত হলেন রাখি?

পিছিয়ে যেতে হবে বেশ কয়েক বছর। ২০১৭ সালের কথা। ভাই-বোনের সঙ্গে আলাপ হয়েছিল শৈলেশ শ্রীবাস্তব নামে একজন ভদ্রলোকের। রাখির ভাই রাকেশ সাওয়ান্ত এবং রাজ খেতরির সঙ্গে ওই ভদ্রলোক গুরমিত রাম রহিমের বায়োপিক নিয়ে ছবি প্রযোজনা করার পরিকল্পনা করেছিলেন বলে অভিযোগ। শুধু ছবি প্রযোজনা নয়, একটি নাচের স্কুল খোলারও কথা হয়েছিল। এই নাচের স্কুলের সঙ্গে জড়িত ছিলেন রাখি নিজে। পরিকল্পনামাফিক ৬ লাখ টাকা দিয়েছিলেন শৈলেশ শ্রীবাস্তব। ভাই-বোনও ৭লাখ টাকার ‘পোস্ট-ডেটেড’ চেক দিয়েছিলেন তাঁকে।

কিন্তু চেক ভাঙাতে গিয়েই জালিয়াতিটা চোখে পড়ে বলে অভিযোগ শ্রীবাস্তবের। চেকে যে সই ছিল, তা জাল বলে অভিযোগ। শ্রীবাস্তবের অভিযোগ, এরপর বহুবার ভাই-বোনকে ফোনে ধরার চেষ্টা করেছেন তিনি। কিন্তু ভাই-বোনের কেউই ফোন ধরেননি বলে অভিযোগ তাঁর। শেষমেশ বাধ্য হয়েই ভাই-বোনের নামে দিল্লির বিকাশপুরী থানায় মামলা দায়ের করেন শ্রীবাস্তব।

আরও পড়ুন :কলকাতায় নতুন ছবির শুটিং শুরু করলেন রাধিকা আপ্তে, প্রযোজক বাঙালি

জালিয়াতির মামলা নিয়ে অবশ্য ভাই-বোন কেউই কোনও কথা বলেলনি। এ দিকে, রাখি এখন আছেন খোশ মেজাজে। সম্প্রতি বিগ বসের সঙ্গীদের নিয়ে জমিয়ে পার্টিও করেছেন তিনি।