Salman-Katrina: অভিনেতা নয়, ক্যাটকে সামলাতে এবার অন্য ভূমিকায় সলমন, জানলে অবাক হবেন

Tiger 3: ক্যাটরিনাকে সামলাতে মাঠে নামলেন সলমন খান, অভিনয়ের পাশাপাশি ক্যাটের জন্য এবার নতুন অবতারে ভাইজান।

Salman-Katrina: অভিনেতা নয়, ক্যাটকে সামলাতে এবার অন্য ভূমিকায় সলমন, জানলে অবাক হবেন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2022 | 12:34 PM

সলমন খান, এক কথায় বলতে গেলে একের পর এক অ্যাকশন ছবিতে বক্স অফিস হিট দেওয়া এই সুপারস্টারের অভিনয়ে দাপচ নিয়ে কারুর মনে কোনও সন্দেহই থাকতে পারে না। ভাইজান পর্দায় থাকলেই বাজিমাত। টাইগার বা হৃত্বিকের আদলে স্টান্ট নয়, নিজের মত করে পর্দায় ভিলেনদের এক হাত নিয়ে থাকেন সলমন খান। তাই তাঁর জ্যঁর থেকে স্টাইল, সবটাই এক কথায় আলাদা। স্বাদের। আর ঠিক সেই কারণেই সেই সুপারস্টারের থেকে টাইগার সিরিজে পাওয়া অ্যাকশনটুকুই ভক্তরা আশা করে থাকে। এবার ছবিটা আলাদা। অভিনয় নয়। অন্য ভূমিকাতে সেটের সবাইকে চমকে দিলেন সলমন খান।

কীভাবে! বিয়ের পরই সলমন খানের সঙ্গে টাইগার থ্রি ছবির শ্যুটিং-এ গা ভাসিয়ে দিয়েছিলেন ক্যাট। সেখানেই একের পর এক অ্যাকশন মুডে নিজেকে ফ্রেমবন্দি করতে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা কাইফ। তাঁর এই লুক খুব একটা ভক্তদের কাছে নতুন নয়। তবে এই বিষয় তাঁদের নির্দেশনা দিচ্ছেন কে! না কোনও নাম করা অ্যাশকন পরিচালক নন, বরং সলমন খান নিজেই ছবির হয়ে অ্যাকশনে গা ভাসিয়েছেন। নিজেই ক্যাটকে দিচ্ছেন নির্দেশিকা।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

এই ছবিতে আগের টাইগার সিরিজের মতই নিজের স্টান্ট নিজে করবেন বলে স্থির করেন ক্যাটরিনা কাইফ। শ্যুটিং সেট থেকে সূত্রের খবর অনুযায়ী, এক প্রথম সারির সংবাদ মাধ্যম এই খবর সামনে আনে, সেটে একাধিক স্টান্টে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হচ্ছে ক্যাটকে। আর এই সময় বিশেষ যত্ন নিয়ে সলমন খান পাশে থাকছেন ক্যাটরিনা কাইফের। এই খবর ঝড়ের গতীতে ছড়িয়ে পড়ে ভক্তমহলে। সলমন ভক্তদের খুবই পছন্দের জুটি সলমন-ক্যাট, তা আর বলার অপেক্ষা রাখে না। সলমন খানের শেষ বক্স অফিস হিটও এই জুটির, ছবির নাম ভারত, এবার দেখার টাইগার থ্রি আবারও বক্স অফিসে ভাইজান ঝড় তুলতে সক্ষম কি না!

আরও পড়ুন- Unknown Facts: ছিল না বিন্দুমাত্র সংযম, রাতারাতি মদ্যপান ছাড়ার সিদ্ধান্ত আমিরের 

আরও পড়ুন- Unknown Facts: পুরুষদের এই জিনিসটি ভীষণ পছন্দের আলিয়ার, রইল রণবীর-প্রেমিকার গোপন ফান্ডা

আরও পড়ুন- Vicky Kaushal-Katrina Kaif: বউয়ের প্রশংসায় পঞ্চমুখ স্বামী, ক্যাটরিনার অভিনয় ছাড়া আর কোন গুণ নিয়ে কথা বলছেন ভিকি!