Shahrukh Khan: রবিবার হঠাৎই অনুরাগীদের সারপ্রাইজ় দিলেন শাহরুখ, তারপর থেকেই হইচই…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Jan 23, 2023 | 12:51 PM

Pathaan: 'পাঠান' কি বলিউডের ভাগ্য ফেরাতে পারবে? প্রশ্ন এখন সর্বত্র।

Shahrukh Khan: রবিবার হঠাৎই অনুরাগীদের সারপ্রাইজ় দিলেন শাহরুখ, তারপর থেকেই হইচই...

প্রায় চার বছরের অপেক্ষার পর মুক্তি পাচ্ছে শাহরুখ খানের একটি নতুন ছবি। সেই ছবির নাম ‘পাঠান’। ২৫ জানুয়ারি দেশে মুক্তি পাবে ছবি। শাহরুখ-অনুরাগীদের আনন্দ আর ধরছে না তারপর থেকে। কিং খানের বাড়ির বাইরে ভিড় করেছেন তাঁরা। রবিবার মন্নত-এর বাইরে তাঁদের একত্র হতে দেখে হঠাৎই বারান্দায় বেরিয়ে আসেন শাহরুখ। তারপর সেই ছবি এবং ভিডিয়ো তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

অনুরাগীদের এই ভালবাসা বারবারই অনুপ্রাণিত করে শাহরুখ খানকে। কিচ্ছু না নিয়ে স্বপ্ননগরীতে এসেছিলেন শাহরুখ। দু’চোখে ছিল কেবলই স্বপ্ন। সেই স্বপ্নকে সত্যি করেছেন নিজ প্রচেষ্টায়। সারাজীবন পেয়েছেন অসংখ্য অনুরাগী। তাঁদের কাছেও কৃতজ্ঞ শাহরুখ। ফেসবুকে ভিডিয়োটি শেয়ার করে তিনি লিখেছেন, “রবিবারের একটি সুন্দর সন্ধ্যা উপহার দেওয়ার জন্য আপনাদের সকলকে অনেক-অনেক ধন্যবাদ জানাতে চাই। সরি, আমি আশা করি লাল গাড়িওয়ালার চেয়ারের পেটি বেঁধে নিয়েছিল। ‘পাঠান’-এর টিকিট বুক করুন। আপনাদের সঙ্গে তারপর দেখা হচ্ছে।”

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

রবিবার সন্ধ্যার এই ভিডিয়ো এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ছয়লাপ হয়ে গিয়েছে। এক অনুরাগী লিখেছেন, “আমাদের কিং খান মন্নতের বাইরে বেরিয়ে হাত নাড়লেন। মন্নতের বাইরে ভিড়টা দেখুন। এটাই শাহ’ডম’ (পড়ুন স্টারডম)।”

অনুরাগীদের সঙ্গে দেখা করার ক্ষেত্রে খুব একটা কুণ্ঠাবোধ করেন না শাহরুখ। তাঁকে একবার একটি সাক্ষাৎকারে জিজ্ঞেস করা হয়েছিল, ভিড়ের মধ্যে কি কখনও তাঁকে ছদ্মবেশে বেরতে হয়েছে? শাহরুখ বলেছিলেন যে, কখনওই তিনি ছদ্মবেশ নেবেন না। তার কারণ, যে পরিচিত তাঁকে এত কষ্ট করে পেতে হয়েছে, তা তিনি লুকোতে চান না।

এই খবরটিও পড়ুন

শাহরুখ ছাড়াও ‘পাঠান’-এ অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহম। রয়েছেন আশুতোষ রানা, ডিম্পল কাপাডিয়ার মতো স্টারও। মুক্তির আগে অনেক বিতর্ক হয়েছে ছবির গান ‘বেশরম রং’কে কেন্দ্র করে। গানে দীপিকার ‘গেরুয়া’ বিকিনি, তাঁর ও শাহরুখের ঘনিষ্ঠ দৃশ্য আপত্তি তুলেছে। সেন্সর বোর্ড থেকেই বেশ কিছু পরিবর্তন করতে বলা হয়েছে ছবিতেও। তারপর তো আছে ‘বয়কট বলিউড’ ডাকও। এত্ত সবের পরে এখন এটাই দেখার, এই ছবি বলিউডের ভাগ্য ফেরাতে পারে কি না।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla