Alia Bhatt’s wedding: আলিয়ার বিয়ে কবে? মুখ খুললেন মা সোনি রাজদান

Alia Bhatt's wedding: ‘কল মাই এজেন্ট: বলিউড’ নামে একটি শো নেটফ্লিক্সে আসতে চলেছে। সেখানে রজত কাপুর, অহনা কুমারা রিচা চাড্ডা, আলি ফজল, জ্যাকি শ্রফ, দিয়া মির্জা, লারা দত্ত, ফারহা খানের মতো শিল্পীরা পারফর্ম করছেন।

Alia Bhatt's wedding: আলিয়ার বিয়ে কবে? মুখ খুললেন মা সোনি রাজদান
মেয়ে আলিয়ার সঙ্গে সোনি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2021 | 8:47 PM

একদিকে যেমন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে নিয়ে বলিউডের বিভিন্ন মহলে জল্পনা চলছে, তেমনই অন্যদিকে আরও এক হেভিওয়েট বিয়ের জন্য অপেক্ষা করে রয়েছে ইন্ডাস্ট্রি। তাঁরা হলেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। এই হাই প্রোফাইল বিয়ে নিয়ে বহু জল্পনা রয়েছে বলি মহলের অন্দরে। এ বার মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন আলিয়ার মা সোনি রাজদান।

শোনা গিয়েছিল, চলতি বছরের শেষে অর্থাৎ ডিসেম্বরে বিয়ে করবেন আলিয়া-রণবীর। সে প্রসঙ্গে সোনিকে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন, “আমিও জানি না ওরা কবে বিয়ে করবে। আমিও জানতে চাই। কিছু তথ্যের জন্য অপেক্ষা করছি। ভবিষ্যতে নিশ্চয়ই কোনও একদিন বিয়ে করবে ওরা। কবে সেটা জানি না। আপনারা বরং আলিয়ার এজেন্টকে ফোন করুন। সে হয়তো বলতে পারবে।”

প্রসঙ্গত ‘কল মাই এজেন্ট: বলিউড’ নামে একটি শো নেটফ্লিক্সে আসতে চলেছে। সেখানে রজত কাপুর, অহনা কুমারা রিচা চাড্ডা, আলি ফজল, জ্যাকি শ্রফ, দিয়া মির্জা, লারা দত্ত, ফারহা খানের মতো শিল্পীরা পারফর্ম করছেন। সোনি নিজেও রয়েছেন এই প্রজেক্টে। পরোশ্রে তিনি এই প্রজেক্টের প্রচার করলেন বলে মনে করছেন বলি মহলের বড় অংশ।

২০১৭ থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর–আলিয়া। ঋষি কাপুর ক্যানসারের চিকিৎসার কারণে আমেরিকায় থাকার সময় তাঁকে দেখতে গিয়েছিলেন আলিয়া। কাপুর পরিবারের যে কোনও অনুষ্ঠানেই নায়িকার উজ্জ্বল উপস্থিতি। রণবীরের মা নীতু কাপুর অত্যন্ত পছন্দ করেন আলিয়াকে। এর আগে কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু ওই দুই নায়িকাকে নীতুর পছন্দ না হওয়ায় নাকি রণবীর সম্পর্ক বেশি দূর এগিয়ে নিয়ে যেতে পারেননি বলে শোনা যায়।

কাপুর পরিবারের ঘনিষ্ঠ নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাংবাদিকদের জানান, ঋষি কাপুরের প্রয়াণের এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না, এমন স্থির করেছিলেন। কয়েক মাস আগেই ঋষির প্রয়াণের এক বছর সমূর্ণ হয়েছে। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি এবং আলিয়া। ফলে সেই ছবি মুক্তি পাওয়ার আগে তাঁরা বিয়ে করবেন না বলেই খবর। আবার কোনও কোনও মহলের মতে, করোনা পরিস্থিতিতে পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করে নেবেন এই জুটি। ভবিষ্যতে পরিস্থিতি ঠিক হলে পার্টি দেওয়ার পরিকল্পনা করেছেন। যদিও গোটা বিষয় নিয়ে রণবীর বা আলিয়া এখনও প্রকাশ্যে মুখ খোলোননি।

আরও পড়ুন, Katrina Kaif: ভিকির সঙ্গে ডিসেম্বরেই বিয়ে? মুখ খুললেন ক্যাটরিনা স্বয়ং

আরও পড়ুন, Web Series: আসছে ‘দুয়ারে বৌমা’, নতুন কোনও প্রকল্প?