২ এপ্রিল মুক্তি পাচ্ছে না রোহিত শেট্টির বহুপ্রতীক্ষিত ছবি ‘সূর্যবংশী’

প্রায় ২০০০ স্ক্রিনে এগজ়িবিটরের সঙ্গে নিয়মিত আলোচনাও চালাচ্ছিলেন নির্মাতারা।

২ এপ্রিল মুক্তি পাচ্ছে না রোহিত শেট্টির বহুপ্রতীক্ষিত ছবি 'সূর্যবংশী'
ত্রিমূর্তি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2021 | 4:21 PM

যা মনে হচ্ছে পরিচালক রোহিত শেট্টির ফ্যানেরা তাঁর ‘কপ ইউনিভার্স’ ছবি ‘সূর্যবংশী’র জন্য আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। অক্ষয় কুমারকে খাকি উর্দিতে দেখার লোভ সামলাতে পারছেন না দর্শক। বাতিল হয়েছে ছবি রিলিজ। কারণ করোনা ভাইরাসে প্রকোপ দিন দিন বাড়ছে মুম্বাই তথা মহারাষ্ট্রে।

খবর ছিল ছবি রিলিজ করবে আগামী ২ এপ্রিল। তবে এখন আবার কোভিড সংক্রমণ দ্রুত বৃদ্ধি হচ্ছে। মহারাষ্ট্রের বেশ কিছু অংশে রাতের কারফিউ বন্ধ হয়ে যাওয়ার পরে, ‘সূর্যবংশী’র মুক্তি আবারও স্থগিত করা হয়েছে।

সূত্রের খবর, ছবি মুক্তির বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত কখনও নেওয়া হয়নি, “প্রযোজকর তরফ থেকে জানানো হয়েছিল ২ এপ্রিল যে ছবি রিলিজ করবে, তা নিয়ে কোনও সরকারি সিদ্ধান্তত নেননি তাঁরা। তবে আলোচিত হওয়ার তারিখগুলোর মধ্যে একটি ছিল ২ এপ্রিল। তবে কোভিডের সংক্রমণ বৃদ্ধি হতেই, সেই তারিখটি বাদ দেওয়া হয়েছে,” জানায় সূত্র।

 

‘সূর্যবংশী’।

 

প্রযোজক এবং দর্শক দু’পক্ষকে অপেক্ষার দিন গুনতে হবে।

প্রায় ২০০০ স্ক্রিনে এগজ়িবিটরের সঙ্গে নিয়মিত আলোচনাও চালাচ্ছিলেন নির্মাতারা। সূত্রের খবর ছিল “রোহিত বরাবর বড় পর্দার বিনোদনে বিশ্বাসী এবং এ কারণে ওটিটি প্ল্যাটফর্মের একাধিক অফার থাকা সত্ত্বেও গোটা এক বছর ধরে তিনি সিনেমাহলের ছবি মুক্তির অপেক্ষায় ছিলেন। একটি নয় দু’দুটি ওটিটি প্ল্যাটফর্মের থেকে বড় অফার তাঁর কাছে রয়েছে। তবে তিনি চান পুলিশদের নিয়ে এই ফিল্ম সিনেমাহলেই মুক্তি পাক যেন এগজ়িবিটররাও ব্যবসা করতে পারেন।”