সুশান্তের মৃত্যুবার্ষিকীর ঠিক আগে বাড়িতে পুজোর ব্যবস্থা করলেন প্রাক্তন অঙ্কিতা

Sushant Singh Rajput : নেটিজেনদের একাংশ বলছেন, সুশান্তের জন্যই ওই বিশেষ যজ্ঞের আয়োজন করেছেন অভিনেত্রী। ঠিক যেমনটা করেছিলেন সুশান্তের মৃত্যুর পরেও।

সুশান্তের মৃত্যুবার্ষিকীর ঠিক আগে বাড়িতে পুজোর ব্যবস্থা করলেন প্রাক্তন অঙ্কিতা
‘পবিত্র রিস্তা’য় অঙ্কিতা এবং সুশান্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2021 | 9:35 AM

ইনস্টাগ্রাম থেকে সাময়িক বিদায় নিয়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। কিন্তু সুশান্তের মৃত্যুর এক বছর পূর্ণ হওয়ার ঠিক আগের দিনই আবারও ফিরে এলেন তিনি। দেখা গেল বয়ফ্রেন্ডে ভিকির সঙ্গে ছবি শেয়ার করতে। আবার একই সঙ্গে দেখা গেল বাড়িতে যজ্ঞের আয়োজন করতে। নেটিজেনদের একাংশ বলছেন, সুশান্তের জন্যই ওই বিশেষ যজ্ঞের আয়োজন করেছেন অভিনেত্রী। ঠিক যেমনটা করেছিলেন সুশান্তের মৃত্যুর পরেও।

সুশান্ত এবং অঙ্কিতার দেখা হয়েছিল ধারাবাহিকের সেটে। ধারাবাহিকের নাম ‘ পবিত্র রিস্তা’। সেই অনস্ক্রিন রিস্তাই যে কখন অফস্ক্রিনেও ধরা দিয়েছিল তা হয়তো ঠাওর করতে পারেননি ওঁরা দুজনেই। ‘রিস্তা’ পরিণতি পায়নি ঠিকই তবে তাঁর ‘পবিত্রতা’য় ফাঁক ছিল না কখনও। ২০১৬ সালে ছয় বিচ্ছেদ হয়ে গিয়েছিল অঙ্কিতা-সুশান্তের। গত ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর যখন অঙ্কিতাকে ফোনে ধরে সংবাদমাধ্যম ‘হোয়াট’ ছাড়া আর কিছু বলতে পারেননি তিনি। এর পর এক মাস সোশ্যাল মিডিয়া থেকে তার বিরতি, সুশান্ত অবসাদে আত্মহত্যা করতে পারেন না মন্তব্য দখল করেছিল পেজ থ্রি’র হেডলাইন। তাঁদের সম্পর্ক নিয়েও প্রচুর কাটাছেঁড়া হয়েছে। অঙ্কিতাকে ট্রোল করা হয়েছে নানা ভাবে। দিন কয়ে আগে পবিত্র রিস্তার বারো বছর পূর্ণ হওয়ার একটি পোস্ট করেছিলেন অঙ্কিতা। লিখেছিলেন, ” “১২ বছর…হ্যাঁ…পবিত্র রিস্তার ১২ বছর। ৬৬-র বেশি অ্যাওয়ার্ড আরও অনেক কিছু। যে আমায় শুধু অর্চনা বানিয়েছে এমনটা নয়…আজ আমি যা তার সবটার পেছনে কৃতিত্ব এই ধারাবাহিকের। ভালবাসা, পরিবার, বন্ধুত্ব সবারই গল্প বলে এই ধারাবাহিক…”।

আরও পড়ুন SSR Case: কী কী ঘটল এক বছরে, কোথায় দাঁড়িয়ে মামলা, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা ঘটনাপ্রবাহ