Emraan Hashmi: টেবিলে সাজানো বিরিয়ানি, কাবাব, সিমুই, ঈদের দিনে ওসব খাবারে হাত অবধি দিচ্ছেন না ইমরান!

স্বাদু খাবার না খেতে পারার আক্ষেপ স্পষ্টত রয়েছে পোস্ট করা ক্যাপশনের হ্যাশট্যাগ জুড়ে।

  • Publish Date - 9:28 pm, Wed, 21 July 21 Edited By: শুভঙ্কর চক্রবর্তী
Emraan Hashmi: টেবিলে সাজানো বিরিয়ানি, কাবাব, সিমুই, ঈদের দিনে ওসব খাবারে হাত অবধি দিচ্ছেন না ইমরান!
ইমরান।

‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমি আর প্রেম-ভালবাসায় মন নেই তাঁর। মন দিয়েছেন একেবারে অ্যকশনে। পাল্লা দিতে হবে ‘টাইগার’ ভাইজানের সঙ্গে। সে কারণে দিনের বেশিরবাগ ময় কাটাতে হচ্ছে কসরতে। তাঁর শরীর যে ট্রান্সফর্মেশেন স্টেজের মাধ্যম দিয়ে যাচ্ছে, তা দেখে হতবাক হয়ে যাচ্ছে তাঁর ভক্তকূল।
আজ পবিত্র ঈদ উদযাপন করে সোশ্যাল মিডিয়ায় তাঁর সমস্ত ভক্তদের শুভেচ্ছাও জানিয়েছেন ইমরান। তবে এবারের ঈদ অভিনেতার কাছে একেবারে অন্যরকম। কোনও খাবারদাবারই খেতে পারছেন না ইমরান। তার একমাত্র কারণ সকড়া ডায়েটের মধ্যে রয়েছেন ইমরান। আজ তাঁর ইন্সটাফ্যামদের শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেন ইমরান। ছবিতে দেখা যাচ্ছে এক খাবার টেবিল। ইদ উপলক্ষ্যে প্লেটে সাজানো রয়েছে কাবাব, বিরিয়ানি এবং সিমুই। কিন্তু ৪২ বছর বয়সী অভিনেতা কিছুই খেতে পারছেন না। ইমরান পোস্টটির ক্যাপশনে লেখেন, ‘সবাইকে ঈদ মুবারক (ঈদের খাবারদাবার যা বেঁচে আছে, তা আমি খেতে পারব না)।

 

View this post on Instagram

 

A post shared by Emraan Hashmi (@therealemraan)

সুস্বাদু খাবার না খেতে পারার আক্ষেপ স্পষ্টত রয়েছে পোস্ট করা ক্যাপশনের হ্যাশট্যাগ জুড়ে। #ডায়েট এবং #জিএম (জিএম ডায়েট)।
অভিনেতা বিশাল মালহোত্রা পোস্টে কমেন্টে লেখেন ‘আমাকে পাঠিয়ে দাও।’
কঠোর পরিশ্রম করছেন ইমরান। নিজেকে একেবারে বদলে ফেলেছেন অভিনেতা। কারও কারও কাছে, উইকেন্ড মানে একটু বিশ্রাম, আয়েস কিংবা একটু থিতু হওয়া তবে অভিনেতা ইমরানের কাছে গোটাটাই একেবারে আলাদা কিছু। কিছুদিন আগে বিয়াল্লিশ বছর বয়সী অভিনেতা তাঁর শারীরিক রূপান্তরের এক চমকপ্রদ আভাস দিয়ে ইনস্টাগ্রামে ‘চেক ইন’ করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Emraan Hashmi (@therealemraan)

ক্যাপশনে ইমরান হাশমি ইঙ্গিত দিয়েছিলেন যে এটি তাঁর রূপান্তরের প্রথম পর্যায় এবং তাঁকে আরও অনেক পথ হাঁটতে হবে। ‘এটি শুধুমাত্র শুরু’ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন তিনি। শার্টলেস ছবিতে এ যেন এক নতুন ইমরান। সিক্স প্যাক অ্যাবস একেবারে স্পষ্ট। মুখে মাস্ক, মাথায় লাল ফেট্টি কিন্তু অ্যাটিটিউডে ইমরান এক নম্বরে। ভক্তদের মতে, তাঁর ট্রান্সফর্মেশন ‘টাইগার-থ্রি’-এর প্রস্তুতি। ফিল্মে তিনি সলমন খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করতে চলেছেন। খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন ইমরান।

আরও পড়ুন Sara Ali Khan: প্রথম একই ফ্রেমে চার সন্তানের সঙ্গে সইফ! কিন্তু সারার ছবিতে জেহর মুখে এটা কী?

Click on your DTH Provider to Add TV9 Bangla