Funny Meme: ‘Chhoti Bacchi Ho Kya’ টাইগারের ঠোঁটে সংলাপ মিম, মজার পোস্টে ভরল নেটপাড়া

Tiger Shroff: জোম্যাটো থেকে শুরু করে বিভিন্ন পোস্টে ফিরে আসছে এই সংলাপ। কখনও কোনও হিন্দি ছবির সংলাপে বসিয়ে দেওয়া হচ্ছে এই সংলাপকে।

Funny Meme: 'Chhoti Bacchi Ho Kya' টাইগারের ঠোঁটে সংলাপ মিম, মজার পোস্টে ভরল নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2022 | 2:11 PM

সোশ্যাল মিডিয়ায় কোনও বিতর্কিত মন্তব্য হাতে আসা মানেই তা ঝড়ের গতিতে ভাইরাল। একবার যদি তাতে বিতর্কিত বা উষ্কানিমুলক কোনও রসদ থেকে থাকে তবে তা মুহূর্তে ছড়িয়ে পড়তে সময় লাগে না। সেই তালিকা থেকে বাদ পড়ে না মজার পোস্টও। এবার সোশ্যাল মিডিয়া রোস্ট করল বি-টাউন স্টার টাইগার শ্রফকে। ২০১৪ সাল, মুক্তি পেয়েছিল হিরোপান্থি ছবি। সেই ছবির সিক্যুয়েল মুক্তি পেতে চলেছে। বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল হিরোপান্ধি ২। আর তার সুবাদেই এবার নেট দুনিয়ায় ফিরে এলো হিরোপান্থি ছির সংলাপ। সেখানেই টাইগারের মুখে ‘Chhoti Bacchi Ho Kya’ শনিবার সকাল থেকেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে।

জোম্যাটো থেকে শুরু করে বিভিন্ন পোস্টে ফিরে আসছে এই সংলাপ। কখনও মানি হাইটসের ভিডিয়ো-তে, কখনও কোনও হিন্দি ছবির সংলাপে বসিয়ে দেওয়া হচ্ছে এই সংলাপকে। জোম্যাটো মজা করে একটি পোস্টে তুলে ধরল, যেখানে দেখা গেল, একজনকে লিখতে, ছোটি বাচ্চি হো কেয়া!- যখন আমি প্রিয় খাবার না পেয়ে কাঁদি। কেউ আবার লিখল, সবসময় অনলাইনে ওডার করতে হবে! ছোট বাচ্চা নাকি! যে কোনও প্রসঙ্গের সঙ্গে মিল খুঁজে নিয়েই বারে বারে ছড়িয়ে পড়ছে এই সংলাপ।

বর্তমানে একের পর এক গান মুক্তি পাচ্ছে হিরোপান্থি ২ ছবির। এখানে দ্বিতীয়বারের জন্য টাইগারের সঙ্গে জুটি বাঁধতে চলেছে তারা সুতারিয়া। ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো। ছবির ট্রেলার মুক্তিতে তা সকলের নজরের কেন্দ্রে এসেছে। আবার অতিরিক্ত অ্যাকশনের জন্যই ট্রোলের মুখে পড়তে হয়েছিল হিরোপান্থি ২-কে।

আরও পড়ুন- Nora fatehi Controversy: প্রতারণার শিকার নোরা, ২০ লক্ষ টাকা জালিয়াতি, খোয়া গেছিল পাসপোর্ট

আরও পড়ুন- Bollywood Gossip: ঘাড়ে জুড়ে রণবীর কাপুর, ট্যাটু যন্ত্রণায় জর্জরিত দীপিকা চুকিয়ে ছিলেন ভালবাসার মাসুল

আরও পড়ুন- Samantha Prabhu: সন্তান নিলে ফিগার নষ্ট হবে, দু’-দু’বার বাচ্চা নষ্ট করেছিলেন সামান্থা! কী জানালেন প্রযোজক