অনুষ্কার সঙ্গে প্রথম আলাপের দিন নিজেকে ভীষণ ‘বোকা’ লেগেছিল: বিরাট

অনুষ্কাকে দেখার পরই তিনি রসিকতার ছলে একটি কথা বলেন এবং পরে বুঝতে পারেন যে তিনি বেশ বোকা-বোকা কথা বলে ফেলেছেন। অনুষ্কার উচ্চতা বিরাটের থেকে বেশি। এবং সে কারণে বিরাট তাঁকে দেখে বলেন

অনুষ্কার সঙ্গে প্রথম আলাপের দিন নিজেকে ভীষণ 'বোকা' লেগেছিল: বিরাট
বিরাট-অনুষ্কা।
Follow Us:
| Updated on: Feb 19, 2021 | 12:34 PM

নিজেদের ব্যক্তিগত এবং পেশাগত জীবনকে দারুণভাবে সাজিয়ে রেখেছেন দেশের অন্যতম সেলেব কাপল বিরাট-অনুষ্কা। লাইমলাইটে থেকেও নিজেদের সম্পর্ককে একান্ত ব্যক্তিগত রেখে নিজেদের টুকরো মুহূর্তের সেলিব্রেট করেছেন ফ্যানেদের সঙ্গে। পরিবারে নতুন অতিথি অর্থাৎ শিশুকন্যা ভামিকা আসার পর তাঁরা সমস্ত গণমাধ্যমকে প্রতিশ্রুতি দেন যে ঠিক সময়ে সোশ্যাল মিডিয়ায় ভামিকার ছবিও পোস্ট করবেন তবে তাঁরাও যেন বিরুষ্কার ব্যক্তিগত জীবনের প্রতি শ্রদ্ধা রাখেন।

আরও পড়ুন ‘দলীয় পতাকা হাতে তুলে নিয়েছি… তাঁর মানে এই নয় যে মিটিং-মিছিলে ঘুরে বেড়াব’

তিন বছরের এক বৈবাহিক সম্পর্কে কম চড়াই-উতরাই তাঁরা দেখেননি। কিন্তু আপনারা কি জানেন অনুষ্কার সঙ্গে প্রথম আলাপের দিন বিরাট কোহলি বেশ নার্ভাস ছিলেন! এমনকি মুখ দিয়ে কথাও বেরচ্ছিল না, শুধু বিড়বিড় করছিলেন বিরাট।

এক থ্রোব্যাক সাক্ষাৎকারে বিরাট জানান, অনুষ্কার সঙ্গে প্রথম আলাপ হয়েছিল এক শ্যাম্পু বিজ্ঞাপনের শুটিংয়ে। একসঙ্গে শুট করছিলেন তাঁরা। ভারতীয় ক্রিকেট তারকা বলেন অনুষ্কাকে দেখার সঙ্গে সঙ্গে তিনি একটি জোক ক্র্যাক করেন। বিরাট তাঁর ম্যানেজারের কাছে জানতে পারেন যে তিনি অনুষ্কার সঙ্গে শুট করতে চলেছেন। তিনি তাঁর ম্যানেজারকে বলেন, “একজন পেশাদার অভিনেত্রীর পাশে আমাকে একেবারে বোকা-বোকা দেখাবে। কী ভাবে এটা করব? আমার কোনও ধারণাই নেই যে এটা কীভাবে করব।”

এবং অনুষ্কাকে দেখার পরই তিনি রসিকতার ছলে একটি কথা বলেন এবং পরে বুঝতে পারেন যে তিনি বেশ বোকা-বোকা কথা বলে ফেলেছেন। অনুষ্কার উচ্চতা বিরাটের থেকে বেশি। এবং সে কারণে বিরাট তাঁকে দেখে বলেন, “তুমি কি আরও একটু বেশি উচ্চতার হিল জুতো পাওনি?” উত্তরে বেশ সিরিয়াস ভাব নিয়ে অনুষ্কা বলেন, “এক্সকিউজ মি?” এবং তারপর সম্বিত ফিরে পান বিরাট, এবং বুঝিয়ে বলেন যে তিনি রসিকতা করছিলেন। গোটা ঘটনাটি তাঁর কাছে ‘অদ্ভুত’ ছিল এবং তিনি বেশ বোকাদের মতো আচরণ করেছিলেন।