Sunny Leone: দুঃসাহস! সানি লিওনিকে ধাক্কা মেরে জলে ফেলে দেওয়া হল, অভিনেত্রী ছুড়লেন চটি, বলেন, ‘আমি বদলা নেবই…’

Sunny Leone: ধাক্কা দিয়ে জলে ফেলে দেওয়া হয়েছে বলে সানি ক্ষিপ্ত।

Sunny Leone: দুঃসাহস! সানি লিওনিকে ধাক্কা মেরে জলে ফেলে দেওয়া হল, অভিনেত্রী ছুড়লেন চটি, বলেন, 'আমি বদলা নেবই...'
সানি লিওনি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2022 | 8:25 PM

বিলাশবহুল হোটেলের বিলাশবহুল সুইমিং পুল। সাদা বাথরোব পরে, দেহরক্ষী ও স্পটবয়কে সঙ্গে নিয়ে নিজস্ব কায়দায় পুল ঘেঁষে হেঁটে যাচ্ছিলেন সানি লিওনি। হঠাৎ করে এক ব্যক্তি এসে তাঁকে ধাক্কা মেরে জলে ফেলে দিয়ে হা হা করে হাসতে শুরু করলেন। সানির সহকারীরা অপ্রস্তুত। জলে খাবি খেতে খেতে নিজেকে কোনও মতে  সানি ধাতস্থ করলেন আকস্মিকতার সঙ্গে। রাগের সঙ্গে পায়ের গোলাপি চটি খুলে সেই ব্যক্তির উদ্দেশে ছুড়ে মারলেন। ভিডিয়োটি এখন ভয়ানক ভাইরাল। ভিডিয়োটি সানি শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। কথা দিয়েছেন, প্রতিশোধ তিনি নেবেনই। ছাড়বে না কিছুতেই।

আপনি কি জানেন, পুরুষের স্বপ্নে বিচরণকারী সানিকে একটা সময় প্রতি পদে  কটাক্ষের শিকার হতে হয়েছিল। তিনি ছিলেন শ্বেতবর্ণের ভারতীয়। তবে বহু ভারতীর মতোই কালো রোম থাকত তাঁর হাতে-পায়ে। অনেকেরই চোখে পড়ত সেই রোম। ফলে তাঁকে কোণঠাসাও হতে হত বহু পরিস্থিতিতে। কাঁদতেন সানি। চোখ ছাপিয়ে পড়ত অশ্রুধারা।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

কেবল তাই-ই নয়, একটা সময় তাঁর ফ্যাশনও ছিল অট্টহাসির বিষয়। কিন্তু কোনও মানুষের সবদিন সমান যায় না। সময় আলোকিত হয়। যেমনটা হয়েছে সানি লিওনির ক্ষেত্রে। তিনি আজ একজন স্টার। একটা সময় যুক্ত ছিলেন অ্যাডাল্ট ফিল্মের সঙ্গে। বিগবসে অংশগ্রহণ করার পর তাঁকে নিয়ে বহু চর্চা হয় ভারতীয়দের মধ্যে। একটি শ্রেণির কাছে তিনি অতুলনীয়। অন্য শ্রেণি তাঁকে ‘পর্নস্টার’ বলে আজও ঘৃণা করে।

হিন্দি সিনেমায় কাজ করেছেন সানি লিওনি। স্বামী ড্যানিয়াল ওয়েবার ও তিন সন্তানকে নিয়ে দিব্যি আছেন সুখে। সেই সুখ তাঁর মুখ দেখলেই বোঝা যায়। কোনও কিছুর পরোয়া করেন না। তবে ধাক্কা দিয়ে জলে ফেলে দেওয়া হয়েছে বলে সানি ক্ষিপ্ত।