Padmaavat: ‘পদ্মাবত’-এ রণবীর সিংয়ের বডি ডাবল কে ছিল জানেন? সম্প্রতি তাঁর বলিউডে ডেবিউ হয়েছে!

প্রিয়দর্শনের বলিউড কামব্যাক ছবি 'হাঙ্গামা টু' সম্প্রতি মুক্তি পেয়েছে। সেই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করেছেন মিজান জাফ্রি।

Padmaavat: 'পদ্মাবত'-এ রণবীর সিংয়ের বডি ডাবল কে ছিল জানেন? সম্প্রতি তাঁর বলিউডে ডেবিউ হয়েছে!
Follow Us:
| Updated on: Aug 03, 2021 | 8:53 PM

‘পদ্মাবত’ ছবিতে আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর সিং। তাঁর বডি বাবল কে ছিলেন জানেন? তিনি একজন অভিনেতা। সম্প্রতি ‘হাঙ্গামা টু’ ছবিতে ডেবিউ করেছেন। অভিনেতার নাম মিজান জাফ্রি।

প্রিয়দর্শনের বলিউড কামব্যাক ছবি ‘হাঙ্গামা টু’ সম্প্রতি মুক্তি পেয়েছে। সেই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করেছেন মিজান জাফ্রি। খুব সহজ ছিল না তাঁর বলিউড এন্ট্রি। কেরিয়ারের শুরুতে সঞ্জয় লীলা ভন্সালীর ‘পদ্মাবত’ ছবিতে কাজ করেছিলেন মিজান। কিন্তু তাঁকে দেখা গিয়েছিল রণবীর সিংয়ের বডি ডাবল হিসেবে।

‘পদ্মাবত’-এ অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন ও শাহিদ কাপুর। মিজান এক সাক্ষাৎকারে বলেছেন, সেটে দীপিকা, শাহিদ ও রণবীরকে খুব কাছ থেকে দেখেছেন তিনি। তাঁদের অভিনয় দেখেছেন মন দিয়ে। তাঁদের থাকে অনেক কিছু শিখেছেন মিজান। সেই অভিজ্ঞতা পরবর্তীকালে তাঁর কাজে লাগবে বলে মনে করেন অভিনেতা।

সঞ্জয় লীলা ভন্সালীকে নিজের গুরু বলে মনে করেন মিজান। সঞ্জয়ের প্রতি তাঁর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অভিনেতা। বেশ কিছু গুরুত্বপূর্ণ সিনে তাঁকে দেখা যায় রণবীরের বডি ডাবল হিসেবে। শুটিংয়ের সময় খুবই ক্লান্ত হয়ে পড়তেন মিজান। ৫০০জন জুনিয়র আর্টিস্ট ও সঞ্জয়ের সামনে দাঁড়িয়ে তাঁকে অভিনয় করতে হত। রণবীর সংলাপ মুখস্থ করতেন যখন মিজান তৈরি থাকতেন। ‘হাঙ্গামা টু’ ছবিটি তাঁর ডেবিউ ছবি ঠিকই, কিন্তু ‘পদ্মাবত’কে তিনি আক্ষরিক অর্থে নিজের ডেবিউ ছবি হিসেবে মনে করেন।

আরও পড়ুনHoney Singh: ভারতীয় ব়্যাপার হানি সিংয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনলেন স্ত্রী শালিনী তালওয়ার

Anil Kapoor: বৃদ্ধ বয়সে এক রোবটকে সঙ্গী করবেন অনিল কাপুর

Shahrukh Khan: অফিসের বাইরে ঘণ্টার পর ঘণ্টা শাহরুখকে বসিয়ে রেখেছিলেন বিধু বিনোদ চোপড়া; রাগে অপমানে কী করেছিলেন শাহরুখ