Don franchise: ‘ডন’ শাহরুখের হাত থেকে অন্য হাতে যেতে চলেছে বলে খবর, কে সেই নতুন ডন?

Don franchise: কিছুদিন আগে জল্পনা ছিল যে শাহরুখ খান রাকেশ শর্মা বায়োপিকের জন্য স্বাক্ষর করতে আগ্রহী হওয়ায় 'ডন ৩' থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন।

Don franchise: ‘ডন’ শাহরুখের হাত থেকে অন্য হাতে যেতে চলেছে বলে খবর, কে সেই নতুন ডন?
কার হাতে ডন-এর ব্যাটন তুলে দেবেন শাহরুখ?
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Sep 19, 2022 | 11:45 PM

অনেকদিন ধরে বলিউডে খবর যে ফারহান আখতার শাহরুখ খান এবং অমিতাভ বচ্চনের সঙ্গে ‘ডন ৩’ পরিকল্পনা করছেন। সঙ্গে এমন খবরও রয়েছে রণবীর সিংও এই ছবিতে অভিনয় করতে পারেন এবং সেটি হতে চলেছে বিশেষ চরিত্র। ফারহানকে প্রায়ই ‘ডন ৩’-এর স্ক্রিপ্ট নিয়ে প্রশ্ন করা হয়েছে এবং চলচ্চিত্র নির্মাতা দাবি করেছেন যে এটি তৈরি হচ্ছে। এত শক্তিশালী কাস্টের সঙ্গে ফারহান রণবীরের একটি ক্যামিওর পরিকল্পনা করছিলেন বলে জানা গিয়েছে। এবং প্লটটিতে এসআরকে-এর ডন চরিত্রটি রণবীরের হাতে ফ্র্যাঞ্চাইজিটি তুলে দেবেন। পরবর্তীতে রণবীর আর একজন ডন চরিত্রে অভিনয় করবেন, এমনটাই বলিউড হাঙ্গামা প্রতিবেদনে জানিয়েছে। তবে ফারহান আখতারের কাছ থেকে কাস্ট সম্পর্কে কোনও নিশ্চিতকরণ পাওয়া যায়নি। কিছুদিন আগে জল্পনা ছিল যে শাহরুখ খান রাকেশ শর্মা বায়োপিকের জন্য স্বাক্ষর করতে আগ্রহী হওয়ায় ‘ডন ৩’ থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন। কিন্তু যেহেতু সেই মহাকাশ অভিযান এখনও শুরু হয়নি, তাই মনে হচ্ছে এসআরকে ‘ডন’-এর জন্য ফিরে এসেছেন।

শাহরুখের হাত থেকে কি রণবীরের হাতে উঠতে চলেছে ডন-এর ব্যাটন?

সম্প্রতি রিতেশ সিধওয়ানি ইনস্টাগ্রামে ফারহানের একটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, “১০০% ফোকাস এমনকি যখন সে কাগজে কলম রাখছেন (ভুল.. কীবোর্ডে আঙুল রাখছেন) @faroutakhtar দীর্ঘ বিরতির পরে লেখক মোডে ফিরে এসেছেন। অনুমান করুন সে কি কাজ করছে।” ভক্তরা দ্রুত অনুমান করেছিলেন যে চলচ্চিত্র নির্মাতা ‘ডন ৩’-র উপর কাজ করছেন।

তবে ‘জি লে জারা’ পরিচালনার মাধ্যমে পরিচালক ফারহান আখতারের কামব্যাক করার কথা ছিল। ছবিটি একটি রোড ট্রিপ ড্রামা। যার প্রধান চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট। প্রথমে প্রিয়াঙ্কা মা হলেন, তারপর আলিয়া মা হতে চলেছেনষ ফলে সেই ছবির শুটিং পিছিয়েছে। তবে ছবি হবেই, এটা আলিয়া তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছিলেন। তবে তা আগামী বছর ফ্লোরে যাবে। ফলে অনেকেই ধারণা করছেন ডন ৩ দিয়ে হয়তো ফারহান পরিচালনায় কামব্যাক করতে পারেন। তবে সবটাই এখনও খবর, ফারহানের তরফ থেকে কোনও সদুত্তোর পাওয়া যায়নি।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla