Johnny Depp: জনি ডেপের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে মেয়েকে ঠিক কী বলবেন অ্যাম্বার হার্ড?

Johnny Depp Divorce Case: জনি ডেপের সঙ্গে ডিভোর্স মামলায় বিচারপতি জনিরই পক্ষ নিয়েছেন বেশি। অ্যাম্বারের আনা অধিকাংশ অভিযোগই নাকি মিথ্যা প্রমাণিত হয়েছে।

Johnny Depp: জনি ডেপের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে মেয়েকে ঠিক কী বলবেন অ্যাম্বার হার্ড?
প্রাক্তন জনি ডেপের সঙ্গে অ্যাম্বার হার্ড।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2022 | 7:01 AM

সম্প্রতি ‘পাইরটস অফ দ্য ক্যারেবিয়ান’ অভিনেতা জনি ডেপ ও তাঁর প্রাক্তন স্ত্রী ‘অ্যাকোয়াম্যান’খ্যাত অভিনেত্রী অ্যাম্বার হার্ডের বিবাহবিচ্ছেদের মামলা নিয়ে খুব কথা চলছে। জনির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন অ্যাম্বার। এই মামলার ফলস্বরূপ জনির কেরিয়ার ঝুঁকির মুখে। খারাপ ব্যবহারের কারণে জনিকে বহু হলিউড প্রজেক্ট থেকে বাদ দেওয়ার পরিকল্পনা চলছে। বহু প্রযোজক মুখ ফিরিয়ে নিয়েছেন জনির থেকে। এতে বেজায় সমস্য়ায় পড়েছে জনি। এদিকে এত সমস্যার মধ্যে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন অ্যাম্বার। একটি সাক্ষাৎকারে অ্যাম্বারকে জিজ্ঞেস করা হয়, ডিভোর্স পর্বের পর তিনি কী করবেন? উত্তরে অ্যাম্বার বলেছেন, “আমি এখন সবসময়ের জন্য একজন মায়ের ভূমিকা পালন করব।”

জনি ডেপের সঙ্গে ডিভোর্স মামলায় বিচারপতি জনিরই পক্ষ নিয়েছেন বেশি। অ্যাম্বারের আনা অধিকাংশ অভিযোগই নাকি মিথ্যা প্রমাণিত হয়েছে। মেয়ে বড় হলে এই ডিভোর্স সম্পর্কে তাকে কী বলবেন অ্যাম্বার? তারকা বলেছেন, “আমি আমার মেয়েকে এটাই বলব যে, আমি যা করেছিলাম ঠিক করেছিলাম। আমি বলব, যে আমি সত্যের পথে ছিলাম। ন্যায়ের জন্য গলা তুলেছিলাম।”

অ্যাম্বার কি জনির বিরুদ্ধে সত্যি মিথ্যা প্রমাণ দিয়েছিলেন আদালতে? জবাবে অ্যাম্বার বলেছেন, “আমি যা বলেছি, তা নিয়ে বিন্দুমাত্র অনুতপ্ত নই। আমি যা বলেছি, সবটাই সত্য।”

দীর্ঘ টানাপোড়েন, কাদা ছোড়াছুড়ির অবসান হয়েছে দিন কয়েক আগেই। প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে আনা মানহানি মামলায় জয়ী হয়েছেন জনি। ‘পাইরেটস অব ক্যারিবিয়ান’ খ্যাত অভিনেতা জনি ডেপের সঙ্গে ২০১৫ সালে বিয়ে হয় অভিনেত্রী অ্যাম্বার হার্ডের। ২০১৭ সাল পর্যন্ত সেই বিয়ে টিকে থাকলেও, ২০১৬ সালেই জনি ডেপের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনে ‘নিষেধাজ্ঞা’ বা রিস্ট্রেইনিং অর্ডার জারি করেন অ্যাম্বার। এরপরে ২০১৮ সালে ফের একবার গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন অ্যাম্বার হার্ড। একটি ম্যাগাজিনের সাক্ষাৎকারে জনির বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগও আনেন তিনি। ব্রিটিশ ট্যাবলয়েডে তিনবারের অস্কার মনোনীত অভিনেতাকে “বউ পেটানো স্বামী” বলেই উল্লেখ করা হয়। এরপরই ওই ম্য়াগাজিনের বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি ডেপ, তবে ২০২০ সালের নভেম্বর মাসে সেই মামলায় হেরে যান জনি।

তবে বিগত ছয় সপ্তাহ ধরে অ্যাম্বার ও জনি ডেপের দেহরক্ষী থেকে শুরু করে হলিউড এক্সেকিউটিভ, এজেন্ট, চিকিৎসক, বন্ধু-বান্ধব ও আত্মীয় স্বজনদের জেরা করা হয়। একইসঙ্গে অ্যাম্বার ও জনি ডেপের একাধিক ভিডিয়ো ও অডিয়ো ফাইলও শোনা হয়,যেখানে ওই প্রাক্তন দম্পতির মধ্যে চূড়ান্ত ঝগড়াঝাঁটি, এমনকী আঘাতের ছবিও দেখা যায়। তবে দুই পক্ষেরই অভিযোগ-পাল্টা অভিযোগের মাঝেই প্রমাণিত হয় যে জনি ডেপের তুলনায় অ্যাম্বার হার্ডই বেশি হিংস্র হয়ে উঠতেন এবং জনির উপরে নির্যাতন করতেন।

এর পরেই ভার্জিনিয়ার সাত সদস্য়ের জুরি দীর্ঘ ১৩ ঘণ্টা ধরে আলোচনার পর ৫৮ বছর বয়সী অভিনেতার বিরুদ্ধে আনা গার্হস্থ্য হিংসা ও যৌন হেনস্থার অভিযোগ মানহানিকর বলে উল্লেখ করে এবং ১.৫ কোটি ডলারের ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হয় অ্যাম্বার হার্ডকে। জির হয় জনির। ক্ষোভ প্রকাশ করেন অ্যাম্বার।