সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ‘গন গার্ল’ অভিনেত্রী লিজা বেনস, ভর্তি আইসিইউতে

অভিনেত্রীর স্ত্রী ক্যাথরীন ক্র্যানহোল্ড সংবাদমাধ্যমকে জানিয়েছেন, প্যান্ডেমিকের পর এই প্রথমবার ম্যানহ্যাটান আসছিলেন লিজা। স্ত্রীর সঙ্গে এক ডিনার পার্টিতে অংশ নেওয়ার কথা ছিল তাঁর।

  • Publish Date - 12:46 pm, Sun, 6 June 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত 'গন গার্ল' অভিনেত্রী লিজা বেনস, ভর্তি আইসিইউতে
অভিনেত্রী লিজা বেনস

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন গন গার্ল, আ কিওর ফর ওয়েলনেস খ্যাত অভিনেত্রী লিজা বেনস। অভিনেত্রীর পারিবারির সূত্রে জানা যাচ্ছে এই মুহূর্তে আইসিইউতে ভর্তি আছেন তিনি। মাথায় রয়েছে গুরুতর চোট।

অভিনেত্রীর স্ত্রী ক্যাথরীন ক্র্যানহোল্ড সংবাদমাধ্যমকে জানিয়েছেন, প্যান্ডেমিকের পর এই প্রথমবার ম্যানহ্যাটান আসছিলেন লিজা। স্ত্রীর সঙ্গে এক ডিনার পার্টিতে অংশ নেওয়ার কথা ছিল তাঁর। রাস্তা পারাপার করার সময় এক লাল-কালো রঙের স্কুটার এসে ধাক্কার মারে তাঁকে। যদিও ঘটনার পর থেকেই বেপাত্তা ওই স্কুটারটির চালক। পুলিশ অনুসন্ধান চালাচ্ছে।

আরও পড়ুন- নুসরতের মা হওয়ার খবরের পর নিখিলের নয়া পোস্ট ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়

শুধু গন গার্লই নয়। হলিউডের বেশ কিছু উল্লেখযোগ্য ছবিতে অভিনয় করেছেন লিজা। অভিনয় করেছেন টম ক্রুজের সঙ্গেও। এ ছাড়াও ‘ন্যাশভিলে’, ‘মাস্টার অন সেক্স’, ‘রয়াক পেন্স’সহ একাধিক গুরুত্বপূর্ণ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

সপ্তাহ দুয়েক আগে সড়ক দুর্ঘটনার শিকার হয়ে প্রয়াত হন ‘স্কুল অব রক’ সিনেমা খ্যাত অভিনেতা কেভিন ক্লার্ক। বয়স হয়েছিল মাত্র ৩২ বছর। শিকাগো পুলিশ সূত্রে জানা গিয়েছিল, বাইসাইকেল চালানোর সময় এক এসইউভি এসে আচমকাই ধাক্কা মারে কেভিনকে। তাঁকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও হাসপাতালের চিকিৎসকরা কেভিনকে মৃত ঘোষণা করেন।

Click on your DTH Provider to Add TV9 Bangla