Arijit Singh: ‘মাথা খারাপ…’, অরিজিৎকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ ইসমাইল দরবারের

প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও অরিজিৎ সিংকে 'নার্সিসিস্ট' বলে আখ্যা দিয়েছিলেন ইসমাইল। তিনি নিজেকে নিয়েই ভাবেন, নিজকে নিয়েই থাকেন--- অরিজিৎ সম্পর্কে এমনটাই জানিয়েছিলেন ইসমাইল।

Arijit Singh: 'মাথা খারাপ...', অরিজিৎকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ ইসমাইল দরবারের
অরিজিৎকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ ইসমাইল দরবারের
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2022 | 4:21 PM

আপনি যদি ‘দেবদাস’ , ‘হাম দিল দে চুকে সনম’ দেখে থাকেন তাহলে সেই ছবিগুলির গানও নিশ্চয়ই আপনার বেশ ভাল লেগেছিল? ওই দুই ছবির আইকনিক গান সৃষ্টি করেছিলেন যিনি সেই সঙ্গীত পরিচালক ইসমাইল দরবার এবার চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন অরিজিৎ সিংকে। ইসমাইলের কথায়, ‘মাথা খারাপ হয়ে গিয়েছে অরিজিতের’। কেন এমন বললেন তিনি?

এক এফ এম শো’তে ইসমাইলকে তাঁর প্রিয় গায়ক কে এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, “অরিজিৎ আমার প্রিয়। তবে আমার মনে হয় ওর মাথা খারাপ হয়ে গিয়েছে। নিজেকে অনেক বেশি কিছু ভাবে…”। এখানেই থামেননি ইসমাইল। তিনি আরই যোগ করেন, “ওর মনে হয় এখন ওর কাউকে প্রয়োজন নেই। আরে বড় বড় লোক এই ভাবনা নিয়ে শেষ হয়ে গেল। এই ইন্ডাস্ট্রিতে সবটাই অনিশ্চিত। আমার কথা শুনে চলুক জীবনে আরও অনেক এগবে।”

প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও অরিজিৎ সিংকে ‘নার্সিসিস্ট’ বলে আখ্যা দিয়েছিলেন ইসমাইল। তিনি নিজেকে নিয়েই ভাবেন, নিজকে নিয়েই থাকেন— অরিজিৎ সম্পর্কে এমনটাই জানিয়েছিলেন ইসমাইল। শুধু অরিজিৎ নয়, র‍্যাপার বাদশাকে নিয়েও বিতর্কিত মন্তব্য করেছেন ওই সঙ্গীত পরিচালক। তাঁর গানকে গিমিক বলে উল্লেখ করে ইসমাইলের বক্তব্য, “বাদশা যা বানায় সেটিকে আমি সঙ্গীত বলতে পাড়ি না। শব্দ নিয়ে খেলাম। আমি নিশ্চিত বাদশারও হয়তো এমনটাই মনে হয়।”

ইসমাইলের এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে যদিও ওই দুই গায়ক এখনও কিছু মন্তব্য করেননি। তবে ওই দুই গায়কের ভক্তরা ইসমাইলের প্রতি অসন্তুষ্ট। সোশ্যাল মিডিয়ায় উগরে দিয়েছেন ক্ষোভও।

আরও পড়ুন: Mahananda: মাথা ভর্তি এলোমেলো সাদা চুল, মুখে বলিরেখা, এক ধাক্কায় অনেকটা বয়স বাড়ল গার্গী রায়চৌধুরীর