Kangana Ranaut: টুইটারের দায়িত্বে ইলন মাস্ক, আবেগ ধরে রাখতে পারছেন না কঙ্গনা রানাওয়াত

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Oct 29, 2022 | 10:03 AM

Twitter-Elon Musk: টুইটারের দায়িত্বে আসার পরপরই সিইও পরাগ আগরওয়ালকে তাঁর পদ থেকে সরিয়েছেন ইলন।

Kangana Ranaut: টুইটারের দায়িত্বে ইলন মাস্ক, আবেগ ধরে রাখতে পারছেন না কঙ্গনা রানাওয়াত

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত দারুণ খুশি হয়েছেন একটি বিষয়ে। বিষয়টি হল, ইলন মাস্ক টুইটারের দায়িত্বে এসেছেন। টেসলার সিইওই এখন টুইটারের সর্বেসর্বা। তিনি সাফ জানিয়ে দিয়েছেন, মানবিকতার খাতিরে যাতে এই প্ল্যাটফর্ম ব্যবহৃত হয়, তার দিকেই নজর দেবেন। টুইটারের দায়িত্বে আসার পরপরই সিইও পরাগ আগরওয়ালকে তাঁর পদ থেকে সরিয়েছেন ইলন। সরিয়েছেন সিএফও নেড সেগাল এবং লিগাল অ্যাফেয়ার্সের বিজয়া গাড্ডেকে। তাঁর বিশ্বাস, এরাই বিনিয়োগকারীদের মধ্যে ভ্রান্তি তৈরি করেছিলেন। কঙ্গনার মতোই ইলনও চর্চায় থাকার মানুষ। সম্প্রতি কাইনি ওয়েস্টের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন ইলন।

এদিকে অনেক আগেই টুইটারে ব্যান করা হয় কঙ্গনাকে। তাই ইলনকে নতুন দায়িত্বে দেখে তিনি আপ্লুত। বলেছেন, “ইলন একজন সেল্ফ মেড মানুষ। কারও সাহায্য ছাড়াই তিনি নিজেকে গড়েছেন। নির্ভীক মানুষ তিনি। বুদ্ধিমানও।”

সম্প্রতি ‘এমার্জেন্সি’ ছবির কাজ শেষ করেছেন কঙ্গনা। এই নিয়ে একাধিক বিদুষী নারীর চরিত্রে অভিনয় করলেন অভিনেত্রী। প্রথমে রানি লক্ষ্মীবাঈ, তারপর জয়ললিতা, এবার ‘এমার্জেন্সি’তে ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন। কেবল তাই নয়, নতুন খবর এটাই, বাঙালি নাট্যব্যক্তিত্ব নটী বিনোদিনীর চরিত্রেও অভিনয় করছেন কঙ্গনা। সেই ছবির পরিচালক বাঙালি। তিনি প্রদীপ সরকার। এটাই কঙ্গনার প্রথম কোনও বাঙালির চরিত্রে অভিনয়।

এই খবরটিও পড়ুন

প্রদীপ সরকার বলেছেন, “কঙ্গনা রানাওয়াত শ্রী রামকৃষ্ণ পরমহংস দেবের ভক্ত। এবং ঠিক সেই কারণেই তিনি নটী বিনোদিনীর চরিত্রে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছেন।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla