KGF 2: ৫ ভাষায় ৯০ শতাংশের বেশি স্কোর, কেজিএফ ২ সাউথের আরও এক মাইলস্টোন

Yash: কেজিএফের কাজ শুরু হতে দেরি আছে। এই বছর কিছু হচ্ছে না। আর ঠিক সেই কারণেই এখনই কিছু ঠিক করা হয়নি।

KGF 2: ৫ ভাষায় ৯০ শতাংশের বেশি স্কোর, কেজিএফ ২ সাউথের আরও এক মাইলস্টোন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2022 | 8:06 AM

বাহুবলির পর থেকে দক্ষিণী ছবির প্রতি গোটা ভারতের দর্শকদের এক আগ্রহ তৈরি হয়েছে। তবে করোনার পর পরিস্থিতি স্বাভাবিক হতেই তা বেড়ে হয় তিনগুণ কারণ একটাই। একের পর এক ছবি মুক্তি। পুষ্পা থেকে শুরু, আরআরআর, বা কেজিএফ ২, দর্শকেরা প্রেক্ষাগৃহে গিয়ে ছবিকে সফল করে তুলেছে। আর এই মর্মেই চুটিয়ে ব্যবসা করে নিয়েছে দুক্ষিণী দুনিয়া। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এক এক জন সুপারস্টারকে নিয়েও উত্তেজনার পারদ বর্তমানে তুঙ্গে। শেষ মুক্তি পাওয়া ছবি কেজিএফ ২ মোটে ব্যবসা করেছে বক্স অফিসে ১২২৭ কোটি টাকা। তা কেবল হিন্দি ভাষাতেই ছুঁয়েছে ৪৩০ কোটি টাকা। যার ফলে এখন বক্স অফিসে লক্ষ্মীলাভ ও পারিশ্রমিকের অঙ্কটা বাড়িয়ে ফেলতে সেলেব মহল পা বাড়াচ্ছে দক্ষিণী দুনিয়ায়।

তবে রেকর্ড তৈরির কাজ এখানেই শেষ নয়। এবার আইএমডিবি-র সেরা জনপ্রিয় ছবির তালিকায় প্রথম ৫-এ নাম লেখাতে দেখা গেল যশ-সঞ্জয় দত্ত অভিনীত কেজিএফ ২-কে। প্রাপ্ত নম্বর ৮.৫। মোট ৫ টি ভাষায় ৯০ শতাংশের বেশি স্কোর করেছে এই ছবি। দর্শকদের চাহিদা মেটাতে কোথাও ভোর ৬টা-৭টায় শো, তো কোথাও মধ্যরাতে শো দিতে হয়েছে সিনেমা হল মালিকদের। সারা বিশ্বব্যাপী প্রায় ১০০০০ স্ক্রিনে দেখানো হচ্ছে ‘কেজিএফ ২’। রকি রূপে যশকে নিয়ে উন্মাদনা তো ছবির প্রথম ভাগেই ছিল। দ্বিতীয়তেও অব্যহত। এবার পালা তৃতীয়র।

কেজিএফের কাজ শুরু হতে দেরি আছে। এই বছর কিছু হচ্ছে না। আর ঠিক সেই কারণেই এখনই কিছু ঠিক করা হয়নি। একটা দিন স্থির করতে হবে, সিডিউল করতে হবে, তারপর গিয়ে একজন অভিনেতার সঙ্গে কথা বলা। তবে প্রাথমিক পর্যায় কথাবার্তা চলছে কি না তা নিয়ে কোনও স্পষ্ট ধারনা নেই। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া খবরে হৃত্বিকের নাম উঠে আসলেও তা নিয়ে প্রযোজনা সংস্থা থেকে এখনও কিছু বলা হয়নি। ফলে এখনই ধরে নেওয়া সঠিক হবে না যে এই ছবিতে হৃত্বিককেই দেখা যাচ্ছে। উত্তর পেতে আরও কয়েকটাদিন অপেক্ষা করতে হবে।