Pushpa 2: লক্ষ্যে এবার পুষ্পা ২, ডবল ব্লাস্টে আসতে চলেছে সিক্যুয়েল, ছবির বাজেট বেড়ে দ্বিগুণ

Pushpa 2 Budget: দক্ষিণী ছবির ক্ষেত্রে যা দর্শকদের মনে সব থেকে বেশি জায়গা করে নিচ্ছে বর্তমানে তা হল গল্পের বুনট, পাশাপাশি ছবির আদ্যপান্ত জুড়ে থাকা অনবদ্য অ্যাকশন সিক্যুয়েন্স।

Pushpa 2: লক্ষ্যে এবার পুষ্পা ২, ডবল ব্লাস্টে আসতে চলেছে সিক্যুয়েল, ছবির বাজেট বেড়ে দ্বিগুণ
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 7:12 PM

পুষ্পা (Pushpa), দক্ষিণী দুনিয়ার এই ছবির দাপট থেকেই শুরু হয়ে প্রেক্ষাগৃহে দর্শকদের ফেরা। করোনা পরিস্থিতির পর থেকেই একের পর এক সেলেবরা ঝাঁপিয়ে পড়ে সিনে দুনিয়ার ব্যবসা পুনরায় ফিরিয়ে আনতে। আর সেই লক্ষ্যে একশো শতাংশ সফল হয়েছে এবার দক্ষিণী দুনিয়া (South Movie)। একের পর এক দক্ষিণী ছবি সুপারহিট হওয়ার ফলে অনেকেরই মনে প্রশ্ন জাগে, তবে কি দক্ষিণী ছবির দাপটে হারিয়ে যাচ্ছে বলিউড। কোথাও গেল শাহরুখ সলমন ঝড়, কোথায় গেল বিটাউনে কোটি ক্লাবের রিপোর্ট। এখন রামচরণ, প্রভাস বা এনটিআর, আল্লু আর্জুন (Allu Arjun), সকলেই প্যান ইন্ডিয়া সুপারস্টার। একের পর এক ছবি মুক্তি পেল বড় পর্দায়। পুষ্পা, রাধে শ্যাম, আরআরআর ও কেজিএফ ২, পর পর ছবি মুক্তির ঝড়ে ভাইরাল দক্ষিণী দুনিয়া, উত্তর মিলল বক্স অফিসে।

এই সাফল্যের সফর শুরুর প্রথম ধাপই হল পুষ্পা। দক্ষিণী ছবির ক্ষেত্রে যা দর্শকদের মনে সব থেকে বেশি জায়গা করে নিচ্ছে বর্তমানে তা হল গল্পের বুনট, পাশাপাশি ছবির আদ্যপান্ত জুড়ে থাকা অনবদ্য অ্যাকশন সিক্যুয়েন্স। চুটিয়ে বক্স অফিসে ব্যবসা করেছে আরআরআর, দক্ষিণী দুনিয়ার ছবির দাপট বর্তমানে কুপোকাত করছে বি-টাউনকে। আর তাই এবার ঢেলে সাজানোর পরিকল্পনা করা হচ্ছে পুষ্পা ২ ছবিকে নিয়ে। ঝড়ের গতিতে ভাইরাল সেই খবর। একের পর এক নতুন আপডেট আসছে এই ছবিকে ঘিরে। যার মধ্যে অন্যকম হল ছবির বাজেট। প্রথম ছবি তৈরিতে মোট বাজেট ছিল ১৯৩ কোটি টাকা। এবার তা বেড়ে দাঁড়ালো ৪০০ কোটি।

একের পর এক ছবির মুক্তিতে ঝড় উঠেছে সিনেদুনিয়ায়। পুষ্পার পর এবার আরআরআর ঝড়, রয়েছে কেজিএফ চ্যাপ্টার ২। তারই মাঝে ১০০০ কোটির ক্লাবে দক্ষিণী ছবি। কীভাবে হঠাৎ এই উত্থান! কারুর মত অভিনয় জগতে জোয়ান আনছে সাউথ, কেউ আবার বলছে ঠিক উল্টো কথাই, যে নতুনত্বের ছোঁয়ায় আজ দক্ষিণী দুনিয়ার এই দাপট। আর তাই পুষ্পার চিত্রনাট্য নিয়ে আবারও বসল টিম। কোনও খামতি রাখা যাবে না। তাই ঝেলে সাজানো হচ্ছে পুষ্পা ২।