Neetu Kapoor: ৮৩০ কোটির সম্পত্তি মালিক হয়েও এত ছোট করে বিয়ে, পাপারাৎজির কটাক্ষে নিতু কাপুরের প্রতিক্রিয়া কী?

Neetu Kapoor:বহুদিন ধরেই তাঁদের বিয়ে নিয়ে চলছিল নানা জল্পনা। অবশেষে তড়িঘড়ি করে বিয়ে করেন দুইজনে। ফলে খুব ঘরোয়া অনুষ্ঠানের মধ্যেই সাত পাকে বাঁধা পড়েন রালিয়া।

Neetu Kapoor: ৮৩০ কোটির সম্পত্তি মালিক হয়েও এত ছোট করে বিয়ে, পাপারাৎজির কটাক্ষে নিতু কাপুরের প্রতিক্রিয়া কী?
রালিয়ার সঙ্গে নিতু কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2022 | 6:23 PM

১৪ এপ্রিল বিয়ে হয়েছে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের। বিয়ের পরই দুজনে ব্যস্ত হয়ে পড়েছেন নিজেদের কাজে। মধুচন্দ্রিমাতে যাওয়ারও সময় পাননি। বহুদিন ধরেই তাঁদের বিয়ে নিয়ে চলছিল নানা জল্পনা। অবশেষে তড়িঘড়ি করে বিয়ে করেন দুইজনে। ফলে খুব ঘরোয়া অনুষ্ঠানের মধ্যেই সাত পাকে বাঁধা পড়েন রালিয়া। রিশেপশনও খুব সীমিত বলিউড সেলিব্রিটিদের নিয়ে। বিয়ের এক মাসও পরও তাঁদের বিয়ে নিয়ে কথা থামেনি। রণবীর-আলিয়ার মতই নিতু কাপুর ছেলের বিয়ের পরই কাজে যোগ দিয়েছেন। রিয়্যালিটি শো, সিনেমার শুটিং নিয়ে তিনিও খুব ব্যস্ত। তার মধ্যেই তাঁর কাছে খবর পৌঁছায় রণবীর বিয়ে নিয়ে মুম্বই ফটোগ্রাফারদের মধ্যে তৈরি হয়েছে অসন্তোষ। বিশেষ করে ভিরাল ভামানি খুব অসন্তুষ্ট হয়েছেন এইভাবে বিয়ে হওয়ার জন্য। কারণ বি-টাউনে হট জুটি বিয়ের ছবি তাঁরা ভালভাবে তুলতেই পারেননি।

মুম্বইতে ভিমানির নাম রয়েছে ফটোগ্রাফার হিসেবে। তাঁর থেকে অনেকেই ছবি নিয়ে থাকে। রালিয়ার বিয়ের পর তিনি একটি সাক্ষাৎকারে তিনি বলেন, “মানছি তাঁরা নিজেদের বড়দের সম্মান করেন। তা সত্ত্বেও কোনও পাঁচ তারা হোটেলে বিয়ের অনুষ্ঠান করলে আমরা ভালভাবে ছবি তুলতে পারতাম। আমরা সবকিছু যথেষ্ট সুশৃঙ্খলভাবে সামলাতাম। আপনাদের সম্পত্তি প্রায় ৮৩০ কোটি টাকার, এইভাবে বিয়ে দিয়ে আপনারা কী প্রমাণ করার চেষ্টা করছেন!”

এই বক্তব্য জানতে পেরে নিতু কাপুরের প্রতিক্রিয়া, তিনি তাঁর ছেলের বিয়েতে কাউকে দুখী দেখতে যান না। তাই তিনি জানিয়েছেন, শুধুমাত্র ভিরালের জন্যই তিনি বিশেষ রিশেপশন পার্টি দেবেন। যেখানে পুরো স্টেজ তাঁর জন্য ছেড়ে দেবেন বলেই দাবি ঋষিপত্নির। এর পাশাপাশি তিনি আরও যোগ করেন, খুব তড়িঘড়ি করে বিয়ে দিতে হয়েছে, তাই বিশেষ কিছু আয়োজন করতে পারেননি তিনি। তাঁর হাতে যদি থাকত, তিনি বিশাল অনুষ্ঠান করতেন একমাত্র ছেলের বিয়েতে। ইন্ডাস্ট্রির সকলকে ডাকতেন।

এই মুহূর্ত আলিয়া-রণবীর দুজনেই ব্যস্ত ছবির শুটিংয়ে। নিতু কাপুরের ছবি যুগ যুগ জি-ও মুক্তির অপেক্ষায়। ছবিতে নিতু অনস্ক্রিন বউমা কিয়ারা আডবাণী। ছেলে বরুণ ধাওয়ান।ছবিতে রয়েছেন অনিল কাপুরও।