Bollywood Gossip: আরআরআর পুষ্পা প্রভাব, বলিউডে নয়, করণের হাত ফস্কে দক্ষিণী ছবিতেই অভিনয় করতেন চান এই স্টারকিড

Palak Tiwari: কোথাও গিয়ে যেন সেই খামতি পলকে পকলে চোখে পড়ছে বি-টাউনের। সাউথের ভাল কাজ মন জয় করছে সকলের। আর তাই পলকের চোখে এবার অন্য স্বপ্ন। 

Bollywood Gossip: আরআরআর পুষ্পা প্রভাব, বলিউডে নয়, করণের হাত ফস্কে দক্ষিণী ছবিতেই অভিনয় করতেন চান এই স্টারকিড
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2022 | 1:25 PM

গোটা দেশ জুড়ে এখন দক্ষিণী ছবির ঘনঘটা। একের পর এক ভাল ছবি মুক্তি পাওয়াতেই ভক্তরা খানিক হলেও মুখ ফিরিয়েছে বি-টাউন থেকে। না ঠিক মুখ ফেরানো নয়। বলা চলে ভাল ছবি অ্যাকশন বা নতুনত্বের খোঁজেই এই পরিণতি। তবে কোথাও গিয়ে যেন চেনা ছন্দ হারাচ্ছে টিনসেল টাউন। এমনটাই বাস্তবে ধরা পড়ছে বারে বারে। যেখানে বলিউডে পা রাখার জন্য মরিয়া সেলেবস্টারের সন্তানরা, তারাই কি এবার মুখ ফেরাচ্ছে। বলিউডে কেরিয়ারের স্বপ্ন দেখাটা খুব স্বাভাবিক, দক্ষিণী ছবি থেকে হাত পাকিয়ে অনেককেই বলিউডে পা রাখতে দেখা গিয়েছে।

কিন্তু সেই স্টার কিডদের কি এখন পছন্দের তালিকাতে রয়েছে দক্ষিণী ছবি। বি-টাউনে কোনও সন্তান জন্ম নিলেই প্রশ্ন উঠত, করণ জোহারের হাত ধরেই হতে তাঁর অভিষেক। অতীত তেমনটাই ছবি স্পষ্ট করে তোলে। কিন্তু বাস্তবে ঠিক তেমনটা ঘটছে না, কারণ হাত ফস্কে গেল শ্বেতা তিওয়ারির কন্যা। ফিগার থেকে শুরু করে লুক, নিজেকে বি-টাউনের জন্য যোগ্য করে তুলেছিলেন, মা বর্তমানে দাপিয়ে বেড়াচ্ছে ক্যামেরায়। তাঁরই কন্যা হয়ে নাকি অন্য পথে হাঁটছেন পলক। কোথাও গিয়ে যেন সেই খামতি পলকে পকলে চোখে পড়ছে বি-টাউনের। সাউথের ভাল কাজ মন জয় করছে সকলের। আর তাই পলকের চোখে এবার অন্য স্বপ্ন।

উল্টো দিকে পলক নিজের মনের কথা প্রকাশ্যে জানাতে পিছপা হলেন না। টাইমসে এক সাক্ষাৎকারে পলক জানান, পুষ্পা দেখার পর থেকেই আমি আল্লু অর্জুন, মহেশ বাবুর ছবি দেখা শুরু করি। রাম চরণ আমার অন্যতম প্রিয়। সদ্য আরআরআর দেখলাম, দারুণ ছবি। বুঝলাম কেন দক্ষিণী ছবির একটা কদর বর্তমানে। আমার স্বপ্ন পূরণ হয়ে যাবে যদি এই ইন্ডাস্ট্রিতে কাজ করার সুযোগ পাই। গত কয়েকমাসে দক্ষিণী ছবির হিন্দি ডাবিং দাপিয়ে বেড়াচ্ছে বি-টাউনের বক্স অফিস। যেখানে হিন্দি ছবিও টক্কর দিতে মরিয়া। ফলে বোঝাই যাচ্ছে, কোথাও গিয়ে যেন বি-টাউন দাপট খানিক হলেও দমে গিয়েছে।

আরও পড়ুন- Kajol Controversy: বিপদের দিনে কেন শাহরুখের পাশে ছিলেন না কাজল! কারণ জানিয়ে সপাট উত্তর অজয়-ঘরণীর

আরও পড়ুন- Bollywood Relationship: ঐশ্বর্য-ক্যাট নয়, বলিউডের কোন অভিনেত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন সলমন?

আরও পড়ুন- Bollywood Gossip: রেখার গালে একের পর এক সপাট চড় অমিতাভের, কোন পরিস্থিতিতে বাধ্য হয়েছিলেন বিগ বি