Box Office War: ৪ নভেম্বর ক্যাটরিনা কাইফের সঙ্গে ভীষণ লড়াইয়ে নামবেন সামান্থা রুখ প্রভু, কেঁপে উঠবে গোটা দেশ

Samantha-Katrina: ওরম্যাক্সের নিরিখে সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় প্রথম স্থান দখল করে নিয়েছেন সামান্থা রুথ প্রভু। সেই তালিকাতেই ক্যাটরিনা কাইফের স্থান ৮ নম্বরে।

Box Office War: ৪ নভেম্বর ক্যাটরিনা কাইফের সঙ্গে ভীষণ লড়াইয়ে নামবেন সামান্থা রুখ প্রভু, কেঁপে উঠবে গোটা দেশ
সামান্থা-ক্যাটরিনা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2022 | 6:42 PM

‘দ্য ফ্যামিলি ম্যান’ সিজ়ন ২ ওয়েব সিরিজ়ে দুর্দান্ত পারফর্ম করেছিলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তারপর সর্বভারতীয় ছবি ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবিতে ‘ও আন্তাভা’ টাইটেম গানের তালে পারফর্ম করে আরও জনপ্রিয় হলেন তিনি। সকলেই এখন এক নামে চেনেন সামান্থাকে। যেমন চেনেন দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফদের। বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় আছে সামান্থার – ‘যশোধা’, ‘শকুন্তলম’, ‘কুশি’। এই তিনটি ছবির মধ্যে ‘যশোধা’ এবং ‘শকুন্তলম’ সর্বভারতীয় স্তরে মুক্তি পাবে হিন্দি, তেলুগু, তামিল, মালায়ালাম ও কন্নড় ভাষায়। ‘শকুন্তলম’ মুক্তি পাবে ২০২২ সালের ৪ নভেম্বর।

View this post on Instagram

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

সেই একই দিনে মুক্তি পাচ্ছে আরও একটি বহু প্রতিক্ষিত ছবি। ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ফোন ভূত’। হিন্দি ছবির জগতে ক্যাটরিনা অনেক বড় নাম। কিন্তু ওরম্যাক্সের নিরিখে সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় প্রথম স্থান দখল করে নিয়েছেন সামান্থা রুথ প্রভু। সেই তালিকাতেই ক্যাটরিনা কাইফের স্থান ৮ নম্বরে।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

সুতরাং, দক্ষিণী কুইন ও বলিউডি কুইনের লড়াই হবে বক্স অফিসে। ইদানিং লক্ষ্য করা যাচ্ছে যে, দক্ষিণী সিনেমার সঙ্গে টক্করে ধরাশায়ী হচ্ছে হিন্দি ছবি (পড়ুন বলিউড)। দুই ইন্ডাস্ট্রির দুই রানির লড়াইয়ে চওড়া হাসি হাসবেন কে, সেটা তো ৪ নভেম্বরের পরেই জানতে পারবেন দর্শক। থুড়ি দর্শকই সেই ফলাফল ঘোষণা করবেন যে! আরও একটি উল্লেখযোগ্য বিষয়, ৪ নভেম্বর আরও একটি বলিউড ছবি মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে। সেটি অর্জুন কাপুর অভিনীত ‘কুত্তে’।