Sidnaaz: ‘তুমি আমারই…’, দু’মাসের নীরবতা ভেঙে সিদ্ধার্থের প্রতি ভালবাসা উজাড় শেহনাজের

সিদ্ধার্থ তাঁর সঙ্গেই রয়েছেন, রয়েছেন তাঁকে ঘিরে... এই বার্তা নিয়ে অভিনেতার স্মৃতির উদ্দেশে একটি গান গেয়েছেন শেহনাজ। গানটির নাম 'তু ইয়েহি হ্যায়'।

Sidnaaz: 'তুমি আমারই...', দু'মাসের নীরবতা ভেঙে সিদ্ধার্থের প্রতি ভালবাসা উজাড় শেহনাজের
সিদ্ধার্থের প্রতি ভালবাসা উজাড় শেহনাজের
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 1:39 PM

সিদ্ধার্থ শুক্লার হঠাৎ মৃত্যুর খবর স্তব্ধ করেছিল গোটা দুনিয়াকে। ভক্তরা ফেলেছিলেন চোখের জল, পরিবারে নেমে এসেছিল বিষাদের কালো ছায়া আর প্রেমিকা শেহনাজ গিল হয়ে গিয়েছিলেন স্তব্ধ। সিদ্ধার্থের শেষ যাত্রায় কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছিল তাঁকে। এর পর বিগত দু’মাস ইনস্টাগ্রাম থেকে একপ্রকার যেন হারিয়েই গিয়েছিলেন হাসিখুশি মেয়েটা। কোনও পোস্ট করেননি। ছবি মুক্তি পেয়েছে সম্প্রতি, কিন্তু সেই ছবি কোনও প্রচার করতেও দেখা যায়নি তাঁকে। অবশেষে তাঁর সোশ্যাল মিডিয়ায় কামব্যাক। তবে একা নয়, সিদ্ধার্থ শুক্লার স্মৃতিকে সঙ্গে করেই ফিরলেন শেহনাজ।

সিদ্ধার্থ তাঁর সঙ্গেই রয়েছেন, রয়েছেন তাঁকে ঘিরে… এই বার্তা নিয়ে অভিনেতার স্মৃতির উদ্দেশে একটি গান গেয়েছেন শেহনাজ। গানটির নাম ‘তু ইয়েহি হ্যায়’। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, ওই গানের সিডনাজের বিগবস পর্বের বেশ কিছু মনের রাখার মতো দৃশ্য যুক্ত হয়েছে। সিদ্ধার্থের প্রতি ভালবাসা ওই গানের মাধ্যমে উজাড় করে দিয়েছেন শেহনাজ। যে পোস্টটি শেহনাজ করেছেন তাতেও লেখা রয়েছে, ‘তুমি আমারই…’।

View this post on Instagram

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

গানটি মুক্তি পাচ্ছে শনিবার। গানটির পোস্টারেও লেখা রয়েছে, ‘সিদ্ধার্থের জন্য আমার ট্রিবিউট’। দু’মাসের নিস্তব্ধতা ভেঙে শেহনাজের ফিরে আসায় ভক্তরা যেমন খুশি, ঠিক তেমনই মন খারাপও তাঁদের। আপাতত পাখির চোখ আগামীকাল অর্থাৎ শনিবার। সিদ্ধার্থের জন্য শেহনাজের ভালবাসার প্রকাশ চাক্ষুষ দেখতে মুখিয়ে অনুরাগীরা।

বিগ বস ১৩তে বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। ওই শো’য়ে সিদ্ধার্থ ও শেহনাজের গিলের কেমিস্ট্রি ভালবেসেছিল দর্শক। যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এ কথা স্বীকার করেননি তাঁরা। তবুও তাঁদের একসঙ্গে সময় কাটানো, নানা মুহূর্তকে ভালবেসে অনুরাগীরা তাঁদের ভালবেসে নাম দিয়েছিল ‘সিডনাজ’। সিদ্ধার্থের মৃত্যুর পর বেশ কিছু সংবাদমাধ্যমের তরফে জানানো হয়, সিডনাজের নাকি বাগদানও হয়েছিল। এ বছরেরই প্ল্যান ছিল বিয়ের। যদিও তা আর পূর্ণ হল না। রয়ে গেল স্মৃতি, যা মুছে যাওয়ার নয়।

আরও পড়ুন:Shahrukh-Salman: কাছাকাছি আসছেন শাহরুখ-সলমন, আরিয়ানের জন্য দিনরাত প্রার্থনা করছেন সেলিম-হেলেন

আরও পড়ুন:Mumbai Cruise Drug Case: ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্তে চার সদস্যের বিশেষ দল গঠন করল মুম্বই পুলিশ