Ed Sheeran: করোনায় আক্রান্ত হলেন এড শিরান, কাজ চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত গায়কের

এ দিন ইনস্টাগ্রামে এড লেখেন, "হে গাইজ, সবাইকে জানাচ্ছি আমি কোভিডে আক্রান্ত হয়েছি। এই মুহূর্তে নিভৃতবাসে রয়েছি ও সরকারী যাবতীয় নির্দেশিকা মেনে চলার চেষ্টা করছি।"

Ed Sheeran: করোনায় আক্রান্ত হলেন এড শিরান, কাজ চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত গায়কের
এড শিরান।

করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় গায়ক এড শিরান। এ দিন ইনস্টশগ্রামে ভক্তদের এই খবর জানিয়েছেন এড। যদিও একই সঙ্গে আগে থেকে নির্ধারিত সাক্ষাৎকার ও কাজ বাদ না দেওয়ার সিদ্ধান্তের কথাও ঘোষণা করেছেন তিনি। তবে কোভিড আক্রান্ত হওয়ার সশরীরে নয়, বরং বাড়ি থেকেই কাজ সারার কথা জানিয়েছেন গায়ক।

এ দিন ইনস্টাগ্রামে এড লেখেন, “হে গাইজ, সবাইকে জানাচ্ছি আমি কোভিডে আক্রান্ত হয়েছি। এই মুহূর্তে নিভৃতবাসে রয়েছি ও সরকারী যাবতীয় নির্দেশিকা মেনে চলার চেষ্টা করছি।” তিনি আরও যোগ করেন, “এর মানে হল, এই মুহূর্তে আমি কারও সঙ্গে দেখা করতে অক্ষম। সেই কারণে আগে থেকে নির্ধারিত যাবতীয় সাক্ষাৎকার ও শো বাড়ি থেকেই করব আপাতত। যদি এ কারণে কারও অসুবিধে হয়ে থাকে সে জন্য ক্ষমা চাইছি। সবাই সুরক্ষিত থাকুন।”

এর মধ্যেই মুক্তি পেতে চলেছে শিরানের চতুর্থ স্টুডিয়ো অ্যালবাম। ‘স্যাটারডে নাইট লাইভ; নামক এক অনুষ্ঠানে অতিথি হিয়েও আসার কথা ছিল তাঁর। তবে সে সব এখন আর সশরীরে যাওয়ার অবস্থা নেই। কাজ চালাবেন বাড়ি থেকেই। প্রিয় গায়কের এই খবরে মন খারাপ ভক্তদেরও, তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁরা।

এড শিরান একজন ব্রিটিশ গায়ক, গীতিকার ও সুরকার। সারা বিশ্ব জুড়ে তাঁর অগণিত ভক্ত। ৩০ বছরেই রচনা করেছেন জনপ্রিয় কিছু গান। এর মধ্যে শেপ অব ইউ, পারফেক্টসহ বেশ কিছু গান জনপ্রিয় হয়েছিল এ দেশেও।

 

View this post on Instagram

 

A post shared by Ed Sheeran (@teddysphotos)

 

Click on your DTH Provider to Add TV9 Bangla