Marvel Studio: এবার মার্ভেলের সঙ্গে যুক্ত হতে চলেছেন হলিউডের দুই বিখ্যাত তারকা, সবিস্তারে জেনে নিন…

আসন্ন ডক্টর স্ট্রেঞ্জের ছবিতে দেখা যেতে পারে হলিউডের কিছু নামী তারকাকে। কিন্তু, এঁদের সবাইকে ছাপিয়ে উঠে আসছে দুটো নাম। কারা তাঁরা? জেনে নিন...

Marvel Studio: এবার মার্ভেলের সঙ্গে যুক্ত হতে চলেছেন হলিউডের দুই বিখ্যাত তারকা, সবিস্তারে জেনে নিন...
ছবির সৌজন্যে টাইমস অফ ইন্ডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2022 | 8:34 AM

মার্ভেল স্টুডিও (Marvel Studio) যে কাস্টিং নিয়ে কখনওই আপস করে না, তার নিদর্শন আমরা আগে বহুবার পেয়েছি। তবে, আসন্ন বিগ বাজেট ছবি ‘মাল্টিভার্স অফ ম্যাডনেস’ (Multiverse of Madness), যা ডক্টর স্ট্রেঞ্জ (Doctor Strange) সিরিজের দ্বিতীয় ছবি, সেখানে মার্ভেল প্রোডাকশন সত্যিই টাক লাগিয়ে দিতে চলেছে। এটা আপাতত সকলে ট্রেলার (Doctor Strange Trailer) দেখেই বুঝেছে যে ডক্টর স্ট্রেঞ্জ এই ছবিতে স্কার্লেট উইচের সঙ্গে যোগ দিতে চলেছেন। তবে, যেটা বড়সড় খবর হতে চলেছে তা হল, এই যোগসূত্র ধরেই হলিউডের বেশ কিছু অবিসংবাদিত নাম আসতে চলেছে এই ছবিতে।

ট্রেলারটি দেখে নিন:

কারা এঁরা? অবিসংবাদিত বলা হচ্ছে মানে নিশ্চয়ই বড় মাপের তারকাই হবেন, আর প্রোডাকশন হাউসের নাম যেহেতু মার্ভেল, তাই সেই নামটা তাক লাগিয়ে দেওয়ার মতোই হবে। ঠিক তাই। সদ্য পাওয়া তথ্য থেকে শোনা যাচ্ছে, আয়রন ম্যানের ভুমিকায় দেখা যেতে পারে টম ক্রুজকে। এখানেই শেষ নয়। ফ্রেন্ডলি নেবারহুড স্পাইডির চরিত্রেও থাকছে মারাত্মক চমক। জানা যাচ্ছে, স্পাইডার ম্যানের ভুমিকায় দেখা যেতে পারে লিওনার্দো দি কাপ্রিওকে।

টুইটার জুড়ে চলছে নানা ধরনের রিউমার:

একবার ভেবে দেখুন, বেনেডিক্ট কামারব্যাচ, টম ক্রুজ আর লিও একসঙ্গে আইম্যাক্সের স্ক্রিন জুড়ে নিজেদের অংশের সংলাপ বলছেন, তাও আবার আপনার মনের মতো সুপারহিরোর চরিত্রে। শিহরণই চূড়ান্ত অনুভূতি হবে না সে বিষয়ে কোনও সন্দেহ নেই। এছাড়াও এই ছবিতে জন ক্রাসিন্সকিকেও দেখা যেতে পারে মিস্টার ফ্যান্টাস্টিকের চরিত্রে। ডক্টর স্ট্রেঞ্জ: মাল্টিভার্স অফ ম্যাডনেস যে অ্যাভেঞ্জার্সের পর মার্ভেলের অন্যতম শ্রেষ্ঠ প্রোডাকশন হতে চলেছে, সেই বিষয়ে কোনও সন্দেহ নেই।

এছাড়াও শোনা গেছে ক্রিস ইভান্স আবার জনি স্টর্ম হয়ে ফিরতে চলেছেন। একইসঙ্গে ডেয়ারডেভিলের ভূমিকায় দেখা যেতে পারে বেন অ্যাফ্লেককেও। এছাড়া স্টর্মের চরিত্রে হ্যালি বেরি, প্রফেসর এক্সের ভূমিকায় প্যাট্রিক স্টুয়ার্ট, হাল্কের ভূমিকায় এডওয়ার্ড নর্টনকে ফিরিয়ে আনার সম্ভাবনা আছে বলেও জানা গিয়েছে।

তথ্যসূত্র: টাইমস অফ ইন্ডিয়া

আরও পড়ুন: Sandhya Mukherjee-Padmashree: দেশ আমাকে ভালবাসে, পদ্মশ্রী হোক আর যে শ্রীই হোক, আমার কিছুই লাগবে না: সন্ধ্যা মুখোপাধ্যায়