বিতর্ক অতীত, অনুপম-পরমের ‘বন্ধুত্বে’ নয়া মোড়? ‘এত সহজে…’

Anupam Roy: টিভিনাইন বাংলাকে অনুপম নিজেই জানিয়েছিলেন পিয়ার বিয়ের কথা জানতেনই না তিনি। 'বন্ধু' পরমের সঙ্গে অনুপমের দূরত্বের খবরও শোনা যাচ্ছিল এদিক ওদিক। অথচ কোথায় কী? সব যে ঠিকই আছে সে প্রমাণই দিলেন পরম। বাড়িয়ে দিলেন বন্ধুত্বের হাত?

বিতর্ক অতীত, অনুপম-পরমের 'বন্ধুত্বে' নয়া মোড়? 'এত সহজে...'
Follow Us:
| Updated on: Mar 28, 2024 | 10:34 AM

এই তো মাস কয়েক আগের কথা। সামাজিক মাধ্যম তোলপাড় হয়েছিল পিয়া চক্রবর্তী ও পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ে নিয়ে। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া পরমকে বিয়ে করায় কম আলোচনা হয়নি। আলোচনা না বলে বোধহয় সমালোচনা বলাই ভাল। টিভিনাইন বাংলাকে অনুপম নিজেই জানিয়েছিলেন পিয়ার বিয়ের কথা জানতেনই না তিনি। ‘বন্ধু’ পরমের সঙ্গে অনুপমের দূরত্বের খবরও শোনা যাচ্ছিল এদিক ওদিক। অথচ কোথায় কী? সব যে ঠিকই আছে সে প্রমাণই দিলেন পরম। বাড়িয়ে দিলেন বন্ধুত্বের হাত? অন্তত সামাজিক মাধ্যম কিন্তু তেমনটাই ইঙ্গিত দিচ্ছে।

বাংলাদেশে গিয়েছেন অনুপম। সেই সংক্রান্ত এক পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। লিখেছিলেন, “ঢাকাতে কয়েকদিন”। সেই পোস্টেই এবার ‘লাইক’ পরমের। ঠিক যেমন অনুপমের রূপচাঁদ মাছ ভাজার পোস্ট লাইক দিয়েছিলেন পিয়া। যাই ঘটে যাক না কেন– ব্লকে নেই, আছেন লাইকে… সেই বার্তাই যেন দিলেন ওঁরা। তবে নেটিজেনদের একটা বড় অংশ এই ঘটনায় খানিক অবাক। তাঁদের বক্তব্য, “এত সহজে সবটা ঠিক হয়ে যায় কী?”

View this post on Instagram

A post shared by Anupam Roy (@aroyfloyd)

ব্যক্তিগত জীবনে অনুপমও কিন্তু থেমে নেই। মাস খানেক আগেই গায়িকা প্রশ্মিতা পালকে বিয়ে করেছেন তিনি। সেই বিয়েতে অবশ্য হাজির ছিলেন না তাঁর প্রাক্তন। দেখা যায়নি পরমকেও। বলিউডে এরকম উদাহরণ বহু আছে। রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন একদা প্রাক্তন হলেও আজ তাঁরা বন্ধু। তাঁদের স্বামী অথবা স্ত্রীরও এই নিয়ে বিশেষ মাথাব্যথা নেই। টলিউডে সেই ট্রেন্ড খুব একটা দেখা যায় না। এ ক্ষেত্রে ওঁরাই কি তবে ট্রেন্ড সেটার? প্রশ্ন কিন্তু উঠেই যায়।