‘তামিল ও বাঙালিরা ভুলভাবে প্রদর্শিত হয়েছেন’, ফ্যামিলি ম্যান ২ নিষিদ্ধ করার দাবি ভারতীরাজা-সিমানের

প্রসঙ্গত, সিরিজটির ট্রেলার মুক্তির সময়েও সরব হয়েছে সিমানের দল। তাঁর অভিযোগ ছিল, ফ্যামিলি ম্যান টু ওয়েব সিরিজে এলটিটিই সংগঠনকে ইচ্ছে করে জঙ্গি সংগঠনের সঙ্গে তুলনা করা হয়েছে।

'তামিল ও বাঙালিরা ভুলভাবে প্রদর্শিত হয়েছেন', ফ্যামিলি ম্যান ২ নিষিদ্ধ করার দাবি ভারতীরাজা-সিমানের
'ফ্যামিলি ম্যান'
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 07, 2021 | 2:07 PM

রিলিজের আগেই শুরু হয়েছিল বিতর্ক। রিলিজের পর সেই বিতর্কেই লাগল ঘি। একদিকে প্রশংসার পাহাড়। অন্যদিকে মনোজ বাজপেয়ী অভিনীত ওয়েবসিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ বয়কট করার দাবি জানালেন তামিল চলচ্চিত্র জগতের নামজাদা পরিচালক পি. ভারতীরাজা এবং তামিলার কতচি (NTK) সংগঠনের প্রতিষ্ঠাতা তথা অভিনেতা সিমান।

ভারতীরাজা লেখেন, “এত বার অনুরোধ স্বত্বেও সরকার এখনও পর্যন্ত ফ্যামিলি ম্যানের এই দ্বিতীয় সিজন ব্যান না করায় আমরা অসন্তুষ্ট। তামিল ইলাম লিবারেশন টাইগার্স অব তামিল ঈলম ((LTTE) )-এর সম্পর্কে না জেনেই এই সিরিজ বানানো হয়েছে। ওঁদের ত্যাগ, বিদ্রোহকে যেভাবে ছোট করে দেখানো হয়েছে তার আমি বিরোধিতা করি।” তিনি আরও যোগ করেন, “ওই শো’য়ে তামিল এবং বাঙালিদের খারাপ ভাবে প্রদর্শন করা হয়েছে।”

আরও পড়ুন- ফুসফুসে জমেছে জল, চলছে অক্সিজেন, হাসপাতালে লড়ছেন দিলীপ কুমার

 


অন্যদিকে সিমানও ফ্যামিলি ম্যানকে নিষিদ্ধ করার দাবি তুলে হুঁশিয়ারি দেন যদি এই মুহূর্তে ওই সিরিজের প্রচার বন্ধ না হয় তবে অ্যামাজনকেই বয়কট করা হবে। প্রসঙ্গত, সিরিজটির ট্রেলার মুক্তির সময়েও সরব হয়েছে সিমানের দল। তাঁর অভিযোগ ছিল, ফ্যামিলি ম্যান টু ওয়েব সিরিজে এলটিটিই সংগঠনকে ইচ্ছে করে জঙ্গি সংগঠনের সঙ্গে তুলনা করা হয়েছে।

পাশাপাশি তামিলবাসীকে ক্ষতিকারক হিসেবে দেখানো হয়েছে। ওয়েব সিরিজে এলটিটিইর সঙ্গে পাকিস্তানের আইএসআই সঙ্গে যোগসূত্রও রয়েছে দেখানো হয়েছে বলে দাবি করেন সিমান। তবে এ সবের মধ্যেই সমালোচক মহলে ভালই প্রশংসা কুড়িয়েছে সিরিজটি। দর্শকদের বিচারেও এগিয়েই আছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla