Big News: ‘কুছ কুছ হোনে ওয়ালা হ্যায়’, ওটিটি-তে ধামাকা, খবর পেতেই শাহরুখকে শুভেচ্ছা ভাইজানের

SRK+: ওটিটি-তে শাহরুখ ঝড়, সলমন ফাঁস করলেন কিং খানের গোপন ফাঁন্ডা।

Big News: 'কুছ কুছ হোনে ওয়ালা হ্যায়', ওটিটি-তে ধামাকা, খবর পেতেই শাহরুখকে শুভেচ্ছা ভাইজানের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2022 | 5:57 PM

আবারও দুই খান মিলেমিশে একাকার। শাহরুখ-সলমন-আমির, এক কথায় বলতে গেলে বি-টাউনের তিন অন্যতম স্তম্ভ, আলাদা তাঁদের কাজের জ্যঁর, আলাদা ভক্তমহল, যার ফলে কড়া টক্করে সর্বদাি এই নামগুলো একে অন্যের সঙ্গে জড়িয়ে পড়াটা ছিল না কোনও অস্বাভাবিক। তবে বেশ কয়েকবছর হল সমীকরণটি গিয়েছে পাল্টে। কড়া টক্করে স্বাস্থ্যকর প্রতিযোগিতা বর্তমান হলেও দুই খান বর্তমানে ঠিক যেন করণ-অর্জুন। শাহরুখ পুত্রের গ্রেফতারের খবর পেয়ে মধ্য রাতেই ছুঁটে যাওয়া কাছের বন্ধুর তালিকায় নাম লিখিয়েছিলেন সলমন খান। জোট বাঁধছেন তিনি শাহরুখের ছবি পাঠানেও। এবার বিষয়টা বেশ কিছুটা আলাদা। কারণ একটাই। এবার শাহরুখের জীবনের সুখবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন সলমন খান।

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

মঙ্গলবার শাহরুখ খান স্পষ্ট ইঙ্গিত দিয়ে ভক্তদের চমকে দিলেন। ওটিটি দুনিয়ায় শাহরুখ খান। আসছে বড় চমক। আসছে SRK+, খবর প্রকাশ্যে আসা মাত্রি সলমন খান সোশ্যাল মিডিয়ায় খানভাইকে শুভেচ্ছা জানিয়ে লিখলেন আজ কি পার্টি তেরি তেরেফ সে…। নিজের গানের মোড়কে শাহরুখ খানের দেওয়া সুখবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন তিনি। পাশাপাশি ফাঁস করেদিলেন, নতুন ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে আসতে চলেছেন শাহরুখ খান। শাহরুখ ভক্তরা গিয়ে ভিড় জমালো সলমন খানের পাতায়। আবেগে ভেসে লিখল, পেছনে থাকা আসল রহস্য ভেদ করার জন্য ধন্যবাদ। কেউ কেউ আবার কমেন্ট বক্সে লিখল সলমন খান নতুন ঘোষমা ফাঁসও করে দিলেন। তবে দুই সুপারস্টারের দাপটে নেটপাড়ায় ঝড়, কমেন্ট বক্সে একের পর এক প্রতিক্রিয়া, শাহরুখের সোশ্যাল পেজেও লাইকের বন্যা।

কুছ কুছ হোতা হ্যায় নয়, এবার ‘কুছ কুছ হোনে ওয়ালা হ্যায়’…। তবে সেই রহস্য বর্তমানে সলমনের দৌলতে ফাঁস। এখন কেবল অপেক্ষার পালা, নেটফ্লিক্স, আমাজন প্রাইম বা জি ফাইফের সঙ্গে কড়া টক্কর, ওটিটি-দুনিয়ায় এবার টানটান উত্তেজনার পালা, রেড চিলিস প্রযোজনা সংস্থার ছবি কি এবার তবে সব এই প্ল্যাটফর্মেই আসতে চলেছে, তবে এক বড় সংখ্যক অডিয়েন্স হাত ছাড়া হওয়ার সম্ভাবনা কোথাও গিয়ে যেন থেকেই যায়।

শাহরুখের এই খবর পাওয়া মাত্রই প্রতিক্রিয়া ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। অনুরাগ কাশ্যপ খবরে আরও একধাপ এগিয়ে জানালেন, জোট বাঁধতে চলেছেন শাহরুখের ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে, অন্যদিকে করণ জোহারের কথায়, আবার বদল ঘটতে চলেছে ওটিটি জগতে।