Streaming Guide: শনি-রবি আসছে, নতুন কী কী ছবি-সিরিজ মুক্তি পেল?

করোনাকালে আপনার সপ্তাহের শেষ সুন্দর বানাতে বিছানায় গা এলিয়ে বেছে নেবেন কোন কোন ছবি-সিরিজ, সেই তালিকায় রইল টিভিনাইন বাংলার তরফে...

Streaming Guide: শনি-রবি আসছে, নতুন কী কী ছবি-সিরিজ মুক্তি পেল?
'তুফান'-এর পোস্টার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2021 | 3:44 PM

আবারও একটা উইকেন্ড। আজ শুক্রবার মুক্তি পেয়েছে বেশ কয়েকটি ছবি। রয়েছে সিরিজও। করোনাকালে আপনার সপ্তাহের শেষ সুন্দর বানাতে বিছানায় গা এলিয়ে বেছে নেবেন কোন কোন ছবি-সিরিজ, সেই তালিকায় রইল টিভিনাইন বাংলার তরফে…

তুফান- অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে তুফান। মুখ্য চরিত্রে রয়েছেন ফারহান আখতার। এ ছাড়াও পরেশ রাওয়াল থেকে শুরু করে ম্রুণাল ঠাকুর, সুপ্রিয়া পাঠক, বিজয় রাজকে দেখা যাবে এই ছবিতে। ট্রেলার দর্শক পছন্দ করেছিল, ছবিটি দেখে ফেলতে পারেন শনি-রবির মধ্যে।

হনেস্ট থিফ- চোর সৎ হয় কী করে? হয় হয়। সেই গল্পই বলবে এই ছবি। একজন ব্যাঙ্ক ডাকাতের সৎ হওয়ার ইচ্ছে নিয়ে ছবি। কিন্তু এই ইচ্ছেপূরণের গল্পে সে দেখতে পায় তথাকথিত সাধু ব্যক্তিরা তার চেয়েও অনেক বেশি ভন্ড। দেখা আজবে বুক মাই শো স্ট্রিমে।

ভ্যান হেলসিং- সিজন পাঁচ মুক্তি পেয়েছে। দেখা যাবে নেটফ্লিক্সে। আগের চারটি সিজন যদি আপনি ইতিমধ্যেই দেখে থাকেন তবে এই সিরিজ নিয়ে আপনার এমনিতেই আগ্রহ থাকবেন। তাই করোনাকালে প্রয়োজন ছাড়া বাইরে না বেরিয়ে বরং দেখে নিন এই সিরিজটি।

মেকিং দ্য কাট- অ্যামাজনে দেখতে পারেন মার্কিনী এই রিয়ালিটি শো’র দ্বিতীয় সিজনটি। প্রথম সিজন কিন্তু বেশ জনপ্রিয় হয়েছিল।

 

আরও পড়ুন-জীবন-যুদ্ধে একটা হাত লাগে, তিয়াসাকে সেই হাতটা বাড়িয়েছিলাম আমিই: সুবান রায়