Delhi Crime Season 2: ‘অপরাধ কমছেই না’, হতাশা নিয়ে এ কথা কোন প্রসঙ্গে বললেন শেফালি শাহ?

Delhi Crime Season 2 Teaser: 'দিল্লি ক্রাইম'-এর দ্বিতীয় সিজ়নেও ডিসিপি বর্তিকা সিংয়ের চরিত্রেই ফেরত এসেছেন অভিনেত্রী শেফালি শাহ। গত সিজ়নে তাঁর অভিনয়, তাঁর দক্ষ পারফরম্যান্স তাক লাগিয়ে দিয়েছিল দর্শককে।

Delhi Crime Season 2: 'অপরাধ কমছেই না', হতাশা নিয়ে এ কথা কোন প্রসঙ্গে বললেন শেফালি শাহ?
'দিল্লি ক্রাইম' সিজ়ন টু ওয়েব সিরিজ়ের টিজ়ারের ঝলক...
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2022 | 4:17 PM

প্রথম সিজ়ন বেশ জনপ্রিয় হয়েছিল। শেফালি শাহের পারফরম্যান্স সকলকে অবাক করে দিয়েছিল। সেই সিজ়নে ধর্ষণ ছিল কেন্দ্রবিন্দু। এবারও অপরাধের মোড়কেই তৈরি হয়েছে ‘দিল্লি ক্রাইম’ ওয়েব সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন। সেই ঝলক মিলেছে টিজ়ারে। যে টিজ়ার প্রকাশ্যে এসেছে শুক্রবার (২২.০৭.২০২২)। অর্থনৈতিক অসমতা কীভাবে সমাজকে ধ্বংস করে, কীভাবে অপরাধের জন্ম দেয়, সেটাই হয়ে উঠেছে ‘দিল্লি ক্রাইম সিজ়ন টু’-এর মূল উপজীব্য। তবে নির্দিষ্টভাবে কোন অপরাধের কথা তুলে ধরা হয়েছে, সেই ঝলক এখনও মেলেনি। তবে এ কথা সত্যি, ‘দিল্লি ক্রাইম’ ওয়েব সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের জন্য দর্শকের অপেক্ষা খানিকটা কমল।

এই সিজ়নেও ডিসিপি বর্তিকা সিংয়ের চরিত্রেই ফেরত এসেছেন অভিনেত্রী শেফালি শাহ। গত সিজ়নে তাঁর অভিনয়, তাঁর দক্ষ পারফরম্যান্স তাক লাগিয়ে দিয়েছিল দর্শককে। মুগ্ধ হয়েছিলেন শেফালির অনুরাগীকুল। একই অভিনয়-তীক্ষ্ণতা টিজ়ারে মিলেছে, সে কথা হলফ করে বলা যায়।

‘দিল্লি ক্রাইম’-এর সিজ়ন টু-তে ফের অভিনয় করেছেন রসিকা দুগ্গল। তাঁকে আবারও দেখা যাবে নীতি সিংয়ের চরিত্রে। রয়েছেন ভুপিন্দর সিংয়ের চরিত্রে রাজেশ তাইলাং। এছাড়াও রয়েছেন আদিল হুসেন, অনুরাগ আরোরা, সিদ্ধার্থ ভরদ্বাজ ও গোপাল দত্ত। নজর কেড়েছে শেফালির সংলাপ, “অপরাধ কমই হচ্ছে না…”

‘দিল্লি ক্রাইম’-এর প্রথম সিজ়ন লিখেছিলেন ও পরিচালনা করেছিলেন রিচি মেহতা। এবার তাঁকে দেওয়া হয়েছে ক্রিয়েটারের কুর্সি। পরিবর্তে তনুজ চোপড়াকে ছেড়ে দেওয়া হয়েছে ‘ক্যাপ্টেন অফ দ্য শিপ’, অর্থাৎ পরিচালকের চেয়ার। সিরিজ়ের লেখকের তালিকা বেশ লম্বা। বিস্তর গবেষণা করে সিরিজ়টি লিখেছেন ময়াঙ্ক তিওয়াড়ি, শুভ্রা স্বরূপ, ইনসিয়া মির্জা, সংযুক্তা চাওলা শেখ ও বিরাট বাসোয়া।