Koffee With Karan: রাখী বন্ধন স্পেশ্যাল পর্ব, বলিউডে প্রথমবার কোন ভাইবোন একসঙ্গে হাজির করণের ডাকে

Raksha Bandhan Special Episode: কড়া সমালোচনার সত্ত্বেও এই শো-এর ভিউ রেকর্ড গড়ছে বাড়ে বাড়ে। প্রথম দিনের শো-এর ভিউ ছাড়িয়েছিল ১২ মিলিয়ন। ফলে করণ তাঁর শো নিয়ে বেশ যত্নশীল।

Koffee With Karan: রাখী বন্ধন স্পেশ্যাল পর্ব, বলিউডে প্রথমবার কোন ভাইবোন একসঙ্গে হাজির করণের ডাকে
কফি ইউখ করণ সিজন ৭
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 07, 2022 | 8:02 AM

রাখী বন্ধন স্পেশাল পর্ব। বর্তমানে ওটিটি দুনিয়ার অন্যতম সেরা আকর্ষণ হল কফি উইথ করণ। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই শো-এর এক একটি এপিসোড দর্শকদের মনে জায়গা করে নিচ্ছে। কখনও বিতর্ক, কখনও আবার অন্দরমহলের নানা অজানা কথা মুহূর্তে ফাঁস হতে দেখা যাচ্ছে করণের প্রশ্নের প্যাঁচে। সোশ্যাল মিডিয়া থেকে সেলেব মহল, এই নিয়ে একাংশ আবার বেজায় খেপে। কারুর কথা এটা কেবলই গসিপের শো, কেউ আবার এক কথায় করণের চ্যাট শো-কে রেখে দিয়েছেন বাতিলের খাতায়। তবে করণ তাঁর শো নিয়ে এই ধরনের মন্তব্যে খুব একটা কান দেন  না।

কড়া সমালোচনার সত্ত্বেও এই শো-এর ভিউ রেকর্ড গড়ছে বাড়ে বাড়ে। প্রথম দিনের শো-এর ভিউ ছাড়িয়েছিল ১২ মিলিয়ন। ফলে করণ তাঁর শো নিয়ে বেশ যত্নশীল। প্রতিবারের মত এবারও তাঁর লক্ষ্যে একটাই শর্ত। কোনও অতিথি রিপিট করা যাবে না। করণ জোহর তাই এবার রাখী বন্ধন উপলক্ষ্যে ভেবে নিয়েছেন নতুন জুটির কথা। রাখীর জন্য করণের শো-তে এবার ডাক পেলেন সোনম কাপুর। ২০১৪ সালে এই এপিসোডের জন্য তিনি উপস্থিত হয়েছিলেন কফি উইথ করণে। করণ সাধারণত তাঁর অতিথি জুটি এক রাখেন না। সেবার সোনমের সঙ্গে এসেছিলেন বোন রিয়ার সঙ্গে।

এবার সোনমের সঙ্গে ডাক পেলেন অর্জুন কাপুর। এই জুটি ডাক পাওয়া মাত্রই জানিয়ে দিয়েছেন তাঁরা এই শো-তে আসতে রাজি। ফলে এবার বিশেষ পর্বে থাকছে বিশেষ গল্প। যা ঘিরে সোশ্যাল মিডিয়ায় উত্তেজনার পারদ তুঙ্গে। সদ্য মুক্তি পেয়েছে অর্জুন কাপুরের ছবি এক ভিলেন রিটার্নস। অন্যদিকে ছবির জগত থেকে নিজেকে বেশ কিছুটা সরিয়ে রেখেছেন আবার সোনম কাপুর। কেন! বৈবাহিক জীবন, নাকি বলিউডে সেভাবে ঠাঁই হল না তাঁর, এবার মিলবে সব প্রশ্নের উত্তর। ফলে এখন ভক্তরা মুখিয়ে এই রাখী স্পেশ্যাল পর্বের অপেক্ষায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla