Bollywood Controversy: প্লাস্টিক সার্জারি নিয়ে করণের কটাক্ষের মুখে কঙ্গনা, উত্তরে যা বললেন কুইন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Jayita Chandra

Updated on: Oct 31, 2022 | 8:35 AM

Kangana Ranaut: এখানেই শেষ নয়, করণ জোহরকে পাল্টা উত্তর দিতে আবারও এই শোতে উপস্থিত হতে দেখা যায় কঙ্গনা রানাওয়াতকে ২০১৭ সালে।

Bollywood Controversy: প্লাস্টিক সার্জারি নিয়ে করণের কটাক্ষের মুখে কঙ্গনা, উত্তরে যা বললেন কুইন

করণ জোহরের সঙ্গে সম্পর্ক ঠিক কতটা ভয়ানক পর্যায়ে যেতে পারে তার প্রমাণ অতীতে একাধিকবার সামনে এসেছে। স্বজন পোষন প্রসঙ্গই হোক বা নেপোটিজম বারে বারে কঙ্গনা রানাওয়াত করণ জোহরকে আক্রমণ করতে পিছপা হননি। তবে এই বাক যুদ্ধ শুরু হয় করণ জোহরের হাত ধরে। অনেকেরই হয়তো মেনে নিতে বা বিশ্বাস করতে বেশ কিছুটা অসুবিধে হবে যে কফি উইথ করণ চ্যাট শোতে খোদ কঙ্গনা রানাওয়াত এসেছিলেন ২০১০ সালে। সেখানে পা রাখতেই চরম অপমানিত হতে হয় তাঁকে।  অতীতের সম্পর্ক থেকে শুরু করে প্লাস্টিক সার্জারি কোনও কিছুই প্রশ্নের তালিকা থেকে সেদিন বাদ রাখেনি করণ জোহর।

একের পর এক প্রশ্ন তিনি করে গিয়েছেন কঙ্গনাকে। স্পষ্টই জানিয়ে দিয়েছিলেন তাঁর প্লাস্টিক সার্জারি প্রয়োজন হয়নি, তিনি উত্তর ভারতের মেয়ে সেখানে সবাই প্রকৃত সুন্দরী। পাশাপাশি তিনি মাত্র ১৭ বছর বয়সে বলিউডে পা রেখেছিলেন, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে পাল্টে যাচ্ছে তাঁর চেহারা যেটা খুব স্বাভাবিক বিষয়, এর সঙ্গে প্লাস্টিক সার্জারির কোনও সম্পর্ক নেই।

তবে এখানেই শেষ নয়, করণ জোহরকে পাল্টা উত্তর দিতে আবারও এই শোতে উপস্থিত হতে দেখা যায় কঙ্গনা রানাওয়াতকে ২০১৭ সালে। সেখানে এসে তিনি স্পষ্ট জানিয়েছিলেন তার যদি কোনদিন আত্মজীবনী নিয়ে ছবি তৈরি হয়, তবে সেখানে করণ জোহরের একটি বড় ভূমিকা থাকবে। নেপোটিজম স্বজনপোষণ বলিউড মাফিয়া এই সমস্ত ক্ষেত্রে যে মানুষটিকে তিনি তার বিপরীতে ভিলেনরূপে দেখতে চান, তিনি হলেন করণ জোহার। এরপর থেকেই বচসা ভয়ানক জায়গায় পৌঁছে যায়। বর্তমানে তাই বিটাউনের অন্দরমহলের অনেকের সঙ্গেই বেজায় বিবাদ কঙ্গনা রানাওয়াতের। যদিও সম্প্রতি তাঁকে সেই বি-টাউন পার্টিতেই উপস্থিত হতে দেখা যায়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla