‘মনিকা, ও মাই ডার্লিং’ গাইবেন রাজকুমার রাও, জেনে নিন কার উদ্দেশে

রাজকুমার রাওকে শেষ দেখা গিয়েছিল সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘রুহি’তে। অন্য দিকে হুমা কুরেশিকে ‘ধুমকেতু’তে একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল।

‘মনিকা, ও মাই ডার্লিং’ গাইবেন রাজকুমার রাও, জেনে নিন কার উদ্দেশে
রাজকুমার-হুমা।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2021 | 7:49 PM

করোনা ভাইরাসের প্রকোপ এবং লকডাউন। তারপর একের পর এক সিনেমাহল বন্ধের পর ওটিটি ইন্ডাস্ট্রির চাহিদা বেড়েছিল তুমুল। পরের দিকে সিনেমাহল খোলার পরেও বহু প্রযোজনা সংস্থা নিজেদের ফিল্ম রিলিজের ক্ষেত্রে বেছে নেয় সেই ওটিটি প্ল্যাটফর্মকেই। নেটফ্লিক্স-অ্যামাজন প্রাইমের মতো প্রথম সারির ওটিটি প্ল্যাটফর্ম ডিজিট্যাল রিলিজের জন্য মুখ্য হয়ে উঠেছিল। সরাসরি ওটিটিতে রিলিজ হওয়া দুই ছবিতে দেখা গিয়েছিল বলিউডের অভিনেতা রাজকুমার রাওকে। অনুরাগ বাসুর ছবি ‘লুডো’ এবং রামিন বাহরানি পরিচালিত ছবি ‘দ্য হোয়াইট টাইগার’।

আরও পড়ুন  প্রেক্ষাগৃহে সিনেমা রিলিজ়ের আগে ওটিটিকে বিঁধলেন জন আব্রাহাম, কতটা খারাপ ওটিটির সিনেমা?

সূত্রের খবর, ডিরেক্ট ওটিটি রিলিজ ছবিতে আবার দেখা যাবে রাজকুমারকে। নেটফ্লিক্সের আসন্ন এক ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা রাজকুমার রাও। শোনা যাচ্ছে, ছবিতে রাজকুমার রাওয়ের বিপরীতে অভিনয় করছেন হুমা কুরেশি। পরিচালনার দায়িত্বে রয়েছেন ভাসান বালা (২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘মর্দ কো দর্দ নেহি হোতা’র পরিচালক)।

১৯৭২ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘কারওঁয়া’-এর সেই জনপ্রিয় গান ‘মনিকা, ও মাই ডার্লিং’-এর টাইটেলে রাখা হয়েছে ছবির নাম। প্রযোজক সঞ্জয় রুটরে। ছবি সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া না গেলেও, যা জানা যাচ্ছে, একেবারে কমেডিধর্মী ছবি হতে চলেছে ‘মনিকা, ও মাই ডার্লিং’। গল্প উঠে আসবে অফিসের টুকরো মুহূর্তে। এপ্রিলের শেষে অথবা মে মাসের শুরু দিকে শুটিং ফ্লোরে নামতে চলেছে গোটা টিম।

এর আগে ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল রাজকুমার এবং হুমা কুরেশিকে।

রাজকুমার রাওকে শেষ দেখা গিয়েছিল সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘রুহি’তে। জাহ্নবী কাপুর ও বরুণ শর্মা ছিলেন ছবিতে। দীনেশ বিজনের ছবি ‘হম দো হমারে দো’ এবং ‘বাধাই দো’-তে দেখা যাবে রাজকুমারকে। অন্য দিকে হুমা কুরেশিকে ‘ধুমকেতু’তে একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল। আপাতত, হুমা কুরেশি, সুভাষ কাপুরের আসন্ন পলিটিক্যাল ড্রামা সিরিজ ‘মহারানী’র শুটিং করছেন।

View this post on Instagram

A post shared by Huma S Qureshi (@iamhumaq)