Samantha-Ranveer: প্রিয় অভিনেতা রণবীরের সঙ্গে প্রথম কাজ, সেই খুশি ভাগ করলেন সামান্থা

Samantha-Ranveer: 'জয়েশভাই জোরদার' ছবির প্রচারে রণবীর প্রশংসা করেছিলেন সামান্থার। আর এবার একসঙ্গে কাজ করতে এসে তাঁর সঙ্গে ছবি পোস্ট করবেন স্বাভাবিক।

Samantha-Ranveer: প্রিয় অভিনেতা রণবীরের সঙ্গে প্রথম কাজ, সেই খুশি ভাগ করলেন সামান্থা
রণবীর-সামান্থা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2022 | 4:01 PM

সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) এবং রণবীর সিং (Ranveer Singh) একসঙ্গে কাজ করছেন। সেই খবর নিজের সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছেন সামান্থা। রণবীর পছন্দের তারকা ‘ফ্যামেলি ম্যান’-এর সিরিজের নায়িকার। তাঁর সঙ্গে কাজ করতে পারছেন, এর চেয়ে ভাল খবর আর কী হতে পারে নায়িকার জন্য। ছবির সঙ্গে তাই ক্যাপশনও রয়েছে, ‘সুইটেস্ট এভার রণবীর সিং (এখনও পর্যন্ত সবচেয়ে মিষ্টি)’। অন্য আর একটি ছবিতে যেখানে সমুদ্র তটের ছবি দিয়ে লিখেছেন সামান্থা, ‘দিগন্তে সুন্দর কিছু রয়েছে’। শুধু সামান্থাই নন, উল্টোদিকে রণবীরও নায়িকার অনুরাগী। তিনি সামান্থার পোস্টের উত্তরে লেখেন, আনন্দমুখরিত সামান্থা। সঙ্গে রয়েছে হার্ট আর হাগ করার ইমোজি। ‘পুষ্পা’ ছবির একটি গানেই সামান্থা দর্শকদের কাঁপিয়ে দিয়েছিলেন। রণবীর সেই গানের প্রশংসাও করেছেন। এখনকার গানের মধ্যে ‘ও আন্টাভা ও ও আন্টাভা’-এই গানটিই তাঁর পছন্দের তালিকায় রয়েছে। গানের অর্থ না বুঝলেও গানটি দেখলেই অন্য কিছু অনুভত হয় তাঁর নিয়েজই বলেছেন দীপিকাপতি।

সবই তো রয়েছে ঠিক, তবে তাঁরা একসঙ্গে করছেনটা কী? তাঁরা কি কোনও সিনেমাতে একসঙ্গে কাজ করছেন? সামান্থা যে ছবি পোস্ট করেছেন তাতে তাঁকে দেখা যাচ্ছে এয়ারফোর্সের পোশাকে। সঙ্গে সানগ্লাস। রণবীর পরেছেন নীল রঙের শার্ট। আসলে তাঁরা একটি বিজ্ঞাপনী ছবির শুট করছেন একসঙ্গে। সেই ছবির শুটের সেট থেকেই একে অপরের অনুরাগী দুই শিল্পী নিজেদের ছবি ভাগ করে নিলেন নিজেদের ইনস্টা স্টোরিতে।

‘জয়েশভাই জোরদার’ ছবির প্রচারে রণবীর প্রশংসা করেছিলেন সামান্থার। আর এবার একসঙ্গে কাজ করতে এসে তাঁর সঙ্গে ছবি পোস্ট করবেন স্বাভাবিক। রণবীর এখন ব্যস্ত আলিয়া ভাটের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির শুটিংয়ে। করণ জোহর পরিচালিত এই ছবিতে কয়েকমাস ধরে শুটিং করছেন রণবীর। রোহিত শেট্টির ‘সার্কাস’ ছবিতেও এরপর তাঁকে দেখা যাবে।

অন্য দিকে সামান্থা সম্প্রতি কাশ্মীর থেকে ফিরেছেন ‘খুশি’ ছবির শুটিং করে। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বিজয় দেবেরাকেন্ডা। এছাড়াও ‘শকুন্তলাম’ আর ‘যশোদা’ ছবিতে তাঁকে পাওয়া যাবে।