Swara Bhaskar: আগেও বিয়ে করেছেন স্বামী ফাহাদ? ‘স্ত্রীর’ পরিচয় সামনে আনলেন স্বরা

Swara Bhaskar: গত ১৬ মার্চ সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ে সেরেছিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। তাঁদের বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হয়েছিল বিস্তর কাটাছেঁড়া। স্বরা ধর্ম পরিবর্তন করেননি। তাই অনেকেই ওই বিয়েকে আখ্যা দিয়েছিলেন শরিয়ৎ বিরোধী। ধর্ম নিয়েও শুনতে হয়েছিল নানা কথা।

Swara Bhaskar: আগেও বিয়ে করেছেন স্বামী ফাহাদ? 'স্ত্রীর' পরিচয় সামনে আনলেন স্বরা
পরিচয় সামনে আনলেন স্বরা
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 5:11 PM

গত ১৬ মার্চ সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ে সেরেছিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। তাঁদের বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হয়েছিল বিস্তর কাটাছেঁড়া। স্বরা ধর্ম পরিবর্তন করেননি। তাই অনেকেই ওই বিয়েকে আখ্যা দিয়েছিলেন শরিয়ৎ বিরোধী। ধর্ম নিয়েও শুনতে হয়েছিল নানা কথা। এই সবের মধ্যেই ফাহাদের প্রথম স্ত্রীর সঙ্গে পরিচয় করালেন স্বরা। সেই ব্যক্তির জন্মদিন ছিল। তাঁর ছবি শেয়ার করে স্বরা লেখেন, “শুভ জন্মদিন কমরেড ও ফাহাদের আসল স্ত্রী আরিশ কামার। শুরু থেকে আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ। আমাদের কোর্ট পেপার ঠিক সময় জমা দেওয়া হয়েছে কিয়ান তা যেমন দেখা একই সঙ্গে বিয়েতে আমাদের সাক্ষী হওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ। তুমি আমার সবচেয়ে প্রিয় সতীন।” হ্যাঁ, ঠিকই ধরেছেন আরিশ আদপে ফাহাদের ঘনিষ্ঠ বন্ধু। সুখ-দুঃখ যার সঙ্গে ভাগ করে নেন আরিশ। আর সেই কারণে মজা করে তাঁকে সতীন উল্লেখ স্বরার। বন্ধুত্ব যে এতটাই গাঢ়।

কীভাবে আলাপ স্বরা-ফাহাদের? সমাজবাদী পার্টির মহারাষ্ট্র ও মুম্বইয়ের যুব সংগঠনের সভাপতি পদে আসিন রয়েছেন ফাহাদ। মিছিলেই আলাপ দু’জনের। মিছিল থেকেই শুরু বন্ধুত্ব। স্বরার চেয়ে বয়সে বেশ কয়েক বছরের ছোটই তিনি। বন্ধুত্ব যে কখন প্রেমে গড়িয়ে গেল তা বুঝতে পারেননি দুজনের কেউই। বুঝতে যখন পারলেন তখন আর সময় নষ্ট নয়। জীবন একসঙ্গে কাটানোর সিদ্ধান্ত নেন তাঁরা।

২০২০ সালে মার্চ মাসে তাঁদের হোয়াটসঅ্যাপে কথা শুরু হয়। বোনের বিয়েতে স্বরাকে আমন্ত্রণ জানান ফাহাদ। আসতে পারেননি স্বরা, শুটিং ছিল তাঁর। কিন্তু একটি বিড়ালই মিলিয়ে দেয় তাঁদের। শুরু হয় প্রেম। একসঙ্গে মিটিং, পায়ে হেঁটে মিছিল, ব্যারিকেড… হাতে-হাত…মিলে মিশে এক হয়ে যায়। আপাতত মার্চে বিয়ের অনুষ্ঠান করে বিয়ে করেছেন তাঁরা। দু’জনে বেশ ভালই রয়েছেন একসঙ্গে।