Taapsee Pannu: বিপদে ভিকিকে সবসময় পাশে পাবেন, সম্পর্ক নিয়ে মুখ খুললেন তাপসী

শুটিংয়ের শেষ দিনে তাপসী ইনস্টাগ্রামে লিখেছিলেন, “এই সিনেমা কীভাবে শুট হয়েছে তাঁর বর্ণনা দেওয়া আমার পক্ষে সম্ভব না। এই চ্যালেঞ্জিং সময়ে সব প্রতিকূলতার বিরুদ্ধেও শুট শেষ করতে পারা এক বিশাল ব্যাপার।...

Taapsee Pannu: বিপদে ভিকিকে সবসময় পাশে পাবেন, সম্পর্ক নিয়ে মুখ খুললেন তাপসী
ভিকির সঙ্গে বিশেষ বন্ধুত্ব নিয়ে মুখ খুললেন তাপসী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 8:16 PM

বলিউডে একের পর এক সাম্রাজ্য বিস্তার করেই চলেছেন তাপসী পান্নু। কখনও ‘ষাঁড় কি আঁখ’ আবার কখনও ‘রেশমি রকেট’। সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে তাপসীর এই ছবি। আর এই ছবি দেখেই উচ্ছ্বসিত ভিকি কৌশল। তাপসীর প্রশংসায় তিনি পঞ্চমুখ। তাপসীও এক সংবাদমাধ্যমে মুখ খুলেছেন ভিকি প্রসঙ্গে। প্রকাশ্যেই জানিয়েছেন তাঁদের বিশেষ বন্ধুত্বের কথা।

তাপসীর কথায়, “আমরা খুব ভাল বন্ধু। আমরা জানি বিপদে সব সময় একে অপরকে পাশে পাব আমরা।” তিনি আরও জানান, ভিকির সঙ্গে যখনই তাঁর কথা হয়, সেই কথাই ছবি ও বলিউডের প্রসঙ্গ ছাড়া অন্য অনেক বিষয়ে কথার পরিমাণ অনেক বেশি। আর এই বন্ধুত্বই সারাজীবন বয়ে নিতে চান বলে জানিয়েছেন তাপসী।

আকর্ষ খুরানার (Akarsh Khurana) পরিচালনা করা রেশমি রকেট মুক্তি পেয়েছে জি ফাইভে। রেশমি রকেট মূলত একজন অ্যাথলিটের গল্প। তাপসী ছাড়াও রনি স্ক্রুওয়ালা প্রযোজনায় তৈরি এই ছবিতে প্রিয়াংশু পাইনুলি (Priyanshu Painyuli) একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। এই বছরের শুরুতে গুজরাটে ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী। এমনকি সোশ্যাল মিডিয়াতেও তিনি এই ঘোষণা করেছিলেন।

 

শুটিংয়ের শেষ দিনে তাপসী ইনস্টাগ্রামে লিখেছিলেন, “এই সিনেমা কীভাবে শুট হয়েছে তাঁর বর্ণনা দেওয়া আমার পক্ষে সম্ভব না। এই চ্যালেঞ্জিং সময়ে সব প্রতিকূলতার বিরুদ্ধেও শুট শেষ করতে পারা এক বিশাল ব্যাপার। আমি ৩ বছর আগে চেন্নাইয়ে প্রাথমিকভাবে গল্পটা শুনেছিলাম। সামগ্রিক ব্যাপারটার সাফল্য পুরো দলের ওপর! আমি আর বেশি কিছু বলবো না কারণ আমি জানি রিলিজের আগে পর্যন্ত অনেককেই এখনও এই লড়াই চালিয়ে যেতে হবে। তবে আমি এইটুকু বলতে পারি, পুরো ক্রু অধিনায়কের (আকর্ষ খুরানা) কথা মেনে হাসি মুখে শেষদিন পর্যন্ত কাজ করেছে।” মুক্তি পাওয়ার পর এই ছবি পেয়েছে মিশ্র প্রতিক্রিয়া। তবে ভিকি তাঁর বন্ধুর প্রশংসায় পঞ্চমুখ।

আরও পড়ুনDhakkad-Kangana: প্রকাশ্যে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘ধক্কড়’ ছবি মুক্তির নতুন তারিখ

আরও পড়ুনSoha Ali Khan: মিমি ভ্যানে মিকি মাউজ়ের সঙ্গে কী করছেন সোহা আলি?

আরও পড়ুন: KBC: কেন ছেলের পদবী ‘বচ্চন’ রেখেছিলেন অমিতাভের বাবা? নেপথ্যে সর্ব ধর্ম সমন্বয়ের বার্তা