Parineeti Chopra: স্টুডিয়োতে ফের গান রেকর্ড করলেন পরিণীতি, কোন ছবি, কী গান?

সিনেমার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মের জন্যেও কাজ করেছেন পরিণীতি চোপড়া। তাঁর আসন্ন ছবির লিস্টে রয়েছে 'উঞ্চাই' এবং 'অ্যানিম্যাল'।

Parineeti Chopra: স্টুডিয়োতে ফের গান রেকর্ড করলেন পরিণীতি, কোন ছবি, কী গান?
পরিণীতি চোপড়া।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2022 | 11:20 PM

পরিণীতি চোপড়া ও সিদ্ধার্থ মালহোত্রা। দু’জনেই তখন বেশ নতুন ছিলেন ইন্ডাস্ট্রিতে। তাও ৮ বছর আগের কথা। মুক্তি পেয়েছিল তাঁদের ছবি ‘হঁসি তো ফঁসি’। বক্স অফিসে তেমন সাফল্য পায়নি। কিন্তু টেলিভিশনের পর্দায় প্রায়ই সম্প্রচারিত হত নতুন যুগের রোম্যান্টিক কাহিনি। এক অত্যন্ত বুদ্ধিমতী মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন পরিণীতি। সেই ছবির গান ‘জেহনসিব’ ফের স্টুডিয়োতে গাইলেন অভিনেত্রী। ছবির ৮ বছরের পূর্তি সেলিব্রেট করবেন বলেই এই গান গাইলেন পরিণীতি।

View this post on Instagram

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

কে না জানেন, কেবল লেখাপড়ায় ভাল এবং এক সু-অভিনেত্রী নন পরিণীতি। তিনি ভাল গানও করেন। রীতি মতো প্রশিক্ষণ নিয়েছেন গানে। ইতিমধ্যেই প্লেব্যাকও করেছেন। মালদ্বীপে গিয়ে ভাইয়ের সঙ্গে গান গেয়ে ভিডিয়ো পোস্ট করেছিলেন। এবং সেই ভিডিয়ো ভাইরালও হয়েছিল খুব। ফের পরিণীতিকে গাইতে দেখে একপ্রকার খুশি হয়েছিলেন তাঁর অনুরাগীরা।

ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, “স্টুডিয়োতে সারাদিন ডাবিং করছিলাম আমি। ভাবলাম কিছু করি। এভাবেই নিজেকে জাগিয়ে রাখতে হয়। ব্রেক নিলাম। আমার ও সিদ্ধার্থের ‘হঁসি তো ফঁসি’ ছবির ৮ বছর পূরণ হল।”

এই পোস্টের আগের পোস্টেই লতা মঙ্গেশকরের প্রয়াণে তাঁকে শ্রদ্ধা জানিয়েছেন পরিণীতি। লতার একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। লেখেন, “আমি ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীত শিখেছি। আমাকে বলা হয়েছিল লতাজির গান যেন রোজ রেওয়াজ করি। ছাত্র-ছাত্রী হিসেবে ওঁর গান দিয়েই আমাদের পরীক্ষা করা হত। ওঁর মতো গাইতে হবে, এটাই ছিল আমাদের লক্ষ্য। উনি ছিলেন আমাদের স্বপ্নের আসন। ভারতীয় সঙ্গীতের ধারক এবং বাহকের নাম লতা মঙ্গেশকর। শ্রোতা হিসেবে, অনুরাগী হিসেবে আপনাকে ধন্যবাদ লতাজি।”

সিনেমার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মের জন্যেও কাজ করেছেন পরিণীতি চোপড়া। ‘গার্ল অন দ্যা ট্রেন’-এ অভিনয় করেছিলেন। ২০২১ সালে ওটিটিতে মুক্তি পায় সেই ছবি। তারপর মুক্তি পায়ে সাইনা নেহওয়ালের বায়োপিক ‘সাইনা’। সেখানে সাইনার চরিত্রে অভিনয় করেছিলেন পরিণীতি। তাঁর আসন্ন ছবির লিস্টে রয়েছে ‘উঞ্চাই’ এবং ‘অ্যানিম্যাল’।

আরও পড়ুন: Lata Mangeshkar-Asha Bhosle: আশা-লতার মেয়েবেলার মিষ্টি ছবি ভাইরাল, স্মৃতি হাতড়াচ্ছেন ছোট বোন

আরও পড়ুন: Lata Mangeshkar-Rahul Vaidya: ঈশ্বর স্বয়ং তাঁর সঙ্গীত শুনতে চান, তাই ডেকে নিয়েছেন: রাহুল বৈদ্য

আরও পড়ুন: Lata Mangeshkar-Gulzar: একটা শতাব্দী লতাজির কণ্ঠে গান শুনেছে, আরও একটা শতাব্দী তাঁর স্মৃতি নিয়ে বেঁচে থাকবে: গুলজ়ার