Samantha-Naga: বিচ্ছেদের তিন মাসের মধ্যেই জোড়া লাগছে নাগা-সামান্থার সংসার?

তাঁদের বিচ্ছেদ কেন হয়েছিল এ প্রসঙ্গে তাঁরা প্রকাশ্যে মুখ খোলেননি। নাগা চৈতন্যর ঘনিষ্ঠ বৃত্ত বলছে, বিয়ের পরেও সামান্থার আইটেম সং ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে নাকি চরম আপত্তি ছিল নাগা চৈতন্যের পরিবারের।

Samantha-Naga: বিচ্ছেদের তিন মাসের মধ্যেই জোড়া লাগছে নাগা-সামান্থার সংসার?
বিচ্ছেদের তিন মাসের মধ্যেই ফের মিলন নাগা-সামান্থার?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2022 | 2:15 PM

বিচ্ছেদের পরেই কি প্রতীক্ষিত মিলন? আবারও এক হতে চলেছেন দক্ষিণী সুপারস্টার নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু? সামান্থার সাম্প্রতিক ইনস্টাগ্রামে মিলল তেমনই এক আভাস।

গত বছর ২ অক্টোবর সামান্থা ও নাগা নিজেদের সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের খবর ঘোষণা করেছিলেন। লিখেছিলেন, ‘অনেক চিন্তাভাবনার পর আমরা স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হয়ে নিজেদের পথ খুঁজে নিতে চলেছি।” বিচ্ছেদ নিয়েও পরোক্ষে মুখ খুলেছিলেন দুজনেই। কিন্তু হালফিলে সামান্থার ইনস্টাগ্রাম ঘাঁটলে দেখা যাবে সেই বিচ্ছেদের পোস্ট একেবারে গায়েব! মুছে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু কেন? তাহলে কি আবারও ভাঙা সংসার ফের জোরা লাগতে চলেছে। উঠছে প্রশ্ন, বাড়ছে কৌতূহলও। যদিও মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। তবে ভক্তরা আশা ছাড়ছে না কিছুতেই।

তাঁদের বিচ্ছেদ কেন হয়েছিল এ প্রসঙ্গে তাঁরা প্রকাশ্যে মুখ খোলেননি। নাগা চৈতন্যর ঘনিষ্ঠ বৃত্ত বলছে, বিয়ের পরেও সামান্থার আইটেম সং ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে নাকি চরম আপত্তি ছিল নাগা চৈতন্যের পরিবারের। বিশেষত ফ্যামিলি ম্যান ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে সামান্থার শয্যা দৃশ্যে নাকি এতটাই অবাক হয়েছিলেন নাগার পরিবার যে সামান্থাকে ‘বিশ্বাসঘাতক’ বলেও দাগিয়ে দিয়েছিলেন তাঁরা। সামান্থার প্রাক্তন শ্বশুর তথা নাগার বাবা নাগার্জুনও নাকি বাড়ির বৌয়ের এ হেন দৃশ্যে অভিনয়ের ঘোরতর বিরোধী ছিলেন। অন্যদিকে সামান্থা শ্বশুরবাড়ির এই নিয়ন্ত্রণ মেনে নিতে না পারাতেই নাকি সম্পর্কের অবনতি হয়, যা গড়ায় বিচ্ছেদে।

মাস খানেক আগে নাগার এক ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সাংবাদিক তাঁকে প্রশ্ন করেছিলেন, ‘কীরকম চরিত্র তাঁর পছন্দ’? নাগা উত্তর দিয়েছিলেন, “এমন চরিত্র যা আমার বা আমার পরিবারের মান সম্মানে আঁচ না ফেলে’। অনেকেই মনে করেছিলেন আকার ইঙ্গিতে সামান্থার দিকেই আঙুল তুলেছেন নাগা। যদিও নাগা কারও নাম নেননি বা ওই বক্তব্যের পরিপ্রেক্ষিতে সামান্থা কোনও উত্তর দেননি। অন্যদিকে বিচ্ছেদ নিয়ে সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন সামান্থাও। বিচ্ছেদের ঘটনায় ট্রোল হতে হয়েছিল সামান্থাকে। হয়েছিল চরিত্রহননও। অতীত ভুলে আবারও কি প্রেম জুড়তে চলেছে? উত্তর দেবে শুধুই সময়।