ভোর রাতে ‘বেডরুমের’ এ কোন ছবি ভাগ করে নিলেন শ্রীময়ী?

Kanchan-Sreemoyee: তাঁদের নিয়ে আলোচনার শেষ নেই। নানা কারণে, তাঁদের নিয়ে আলোচনা চলতেই থাকে। বিশেষত বিয়ের পর থেকে তাঁদের নিয়ে যত না আলোচনা হয় তার চেয়ে বেশি হয় সমালোচনা। যদিও কারও কোনও কথা গুরুত্ব দিতে রাজি নন তাঁরা। বিয়ের পর থেকে নতুন বাড়ির নানা মুহূর্ত ফ্রেমবন্দি করে রাখেন শ্রীময়ী। কখনও স্বামী কাঞ্চন বই পড়ছেন আর তিনি মন দিয়ে শুনছেন।

ভোর রাতে 'বেডরুমের' এ কোন ছবি ভাগ করে নিলেন শ্রীময়ী?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 4:36 PM

তাঁদের নিয়ে আলোচনার শেষ নেই। নানা কারণে, তাঁদের নিয়ে আলোচনা চলতেই থাকে। বিশেষত বিয়ের পর থেকে তাঁদের নিয়ে যত না আলোচনা হয় তার চেয়ে বেশি হয় সমালোচনা। যদিও কারও কোনও কথা গুরুত্ব দিতে রাজি নন তাঁরা। বিয়ের পর থেকে নতুন বাড়ির নানা মুহূর্ত ফ্রেমবন্দি করে রাখেন শ্রীময়ী। কখনও স্বামী কাঞ্চন বই পড়ছেন আর তিনি মন দিয়ে শুনছেন। আবার কখনও নিজের মতো করে বাড়ির বিভিন্ন কোণার ছবি তুলছেন।

বিয়ের পর তাঁদের নতুন সংসারের বেশ কিছু ঝলক দেখা গেলেও। নিজেদের শোয়ার ঘর তথা বেডরুম কী ভাবে সাজিয়েছেন তা দেখা যায়নি। তবে বুধবার রাতে শ্রীময়ীর পোস্ট দেখে কিছুটা হলেও আন্দাজ মিলল ঠিক কেমন ভাবে সাজিয়েছেন নিজেদের ঘরটাকে তাঁরা। ভোর ৩টের সময় ভিডিয়োটি করেছেন। তখনও স্বামী-স্ত্রী কারও চোখেই ঘুম নেই। শ্রীময়ীর ইনস্টাগ্রাম স্টোরির ভিডিয়োতে যেটুকু দেখা গিয়েছে তাতে দেখা যাচ্ছে খাটে বসে কাঞ্চন ফোন ঘাঁটছেন। আর অন্য দিকে মন দিয়ে ভিডিয়ো করছেন শ্রীময়ী। নিজের ঘরটা মন দিয়ে ঘুরিয়ে দেখাচ্ছেন। নিজেদের বেডরুমে রিসেপশনের একটি বড় ছবি বাঁধিয়ে রেখেছেন তাঁরা সেই ছবিই দেখা গেল।

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, কিছু দিন আগে আরজি কর কাণ্ডে একটি বিতর্কিত মন্তব্য করায় বিস্তর কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেতা তথা তৃণমূল বিধায়ককে। তার পর প্রকাশ্যে ক্ষমা চেয়ে ভিডিয়ো পোস্ট করলেও তাঁর প্রতি বিরক্তি কমেনি কারও। উল্টে একের পর এক নেতিবাচক মন্তব্যে ভরে গিয়েছে পোস্ট। সে সময় শ্রীময়ী জানিয়েছিলেন তিনি একেবারেই কাঞ্চনের বক্তব্যকে সমর্থন করেন না। সেই সঙ্গে তিনি সাফাইও দিয়েছিলেন। তৃণমূল বিধায়কের স্ত্রী জানিয়েছিলেন কাঞ্চন সে কথা ভুল করে বলে ফেলেছেন। এই মুহূর্তে শ্রীময়ীকে দেখা যাচ্ছে একটি সিরিয়ালে। অন্য দিকে কাঞ্চন ব্যস্ত ছবির কাজ নিয়ে।