Viral Video: হাসপাতালে যাওয়া থেকে মধ্যরাতের প্রসব যন্ত্রণা, ভিডিয়ো শেয়ার করলেন ভারতী

Bharti Singh: মধ্য রাতে অন্ধকারে প্রসব যন্ত্রণা, মা হওয়ার আগে শেষ ভিডিয়োতে কার করথা বলেছিলেন ভারতী, দেখুন ভাইরাল ভিডিয়ো।

Viral Video: হাসপাতালে যাওয়া থেকে মধ্যরাতের প্রসব যন্ত্রণা, ভিডিয়ো শেয়ার করলেন ভারতী
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 9:00 AM

সম্প্রতি মা হয়েছেন কমেডিয়ান ভারতী সিং। নিজের শরীরের ওজন কমিয়ে দিয়েছিলেন সুখবর। হর্ষ ও ভারতী জুটির ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। সে কোনও রিয়াটিলি শো হোক বা কোনও সঞ্চালনার দায়িত্ব পাওয়া হোক, নিজেদের দাপট তাঁরা পর্দায় বারে বারে প্রমাণ করেছেন। বর্তমানে ভারতী কাজ থেকে বেশ কিছুটা বিরতীতে । তবে কাজ তিনি এতটাই ভালবাসেন যে শরীরের অস্বস্তি নিয়েও কাজে পৌঁছে গিয়েছিলেন। কাউকে জানতে দেননি শরীর পরিস্থিতি। গোপনে করা ভিডিয়ো এবার সকলের সামনে আনলেন তিনি।

মা হওয়া সত্যি কঠিন বিষয়। শরীরে প্রতিটা মুহূর্তে চলতে থাকা কষ্ট পাশাপাশি পাল্লা দিয়ে নিতে হয় মানসিক প্রস্তুতি, সব মিলিয়ে এই সময়টা একটা মেয়ের ঠিক কী পরস্থিতি হতে পারে, কোনও রকমের রাখ ঢাক না করে, মজার প্রসঙ্গ না টেনে নিপাট সাদামাটা ভিডিয়ো করে ভক্তদের সঙ্গে এবার শেয়ার করে নিলেন ভারতী সিং। প্রসবের ঠিক আগের মুহূর্ত কেমন কেটেছে তাঁর! রাত থেকেই শুরু হয়ে হালকা হালকা প্রবস বেদনা। সকাল হতেই হর্ষ তাঁকে নিয়ে বেরিয়ে পড়েন হাসপাতালের পথে। গাড়িতে যেতে যেতে ভিডিয়ো করতে শুরু করে দিয়েছিলেন ভারতী। জানালেন, তিনি বেশ নার্ভাস।

View this post on Instagram

A post shared by Haarsh Limbachiyaa (@haarshlimbachiyaa30)

তবে বাড়িতে কিছুই জানাননি তাঁরা, কারণ প্রতিটা সদস্য চিন্তা করবে, বারে বারে ফোন করবে, তাই আগে থেকে এই খবর সকলকে দেননি তাঁরা। অবশেষে ভারতী পৌঁছে যান হাসপাতালে, সেখানে গিয়েও মনের মধ্যে থাকা অস্বস্তির কথা শেয়ার করতে ভোলেন না তিনি। তাঁর সঙ্গে কেবিনে ছিল হর্ষ। সেদির মধ্যরাতেই শুরু হয় প্রবস বেদনা। অন্ধকারে ভিডিয়ো করে জানান ভারতী এই সময় তাঁর মায়ের কথা খুব মনে পড়ছে। এরপর সকালে ভারতী যন্ত্রণায় বেশ ক্লান্ত হয়ে পড়লে হর্ষ ভিডিয়ো করে জানান, কিছুক্ষণের মধ্যেই সুখবর আসবে, ভারতীর প্রসব বেদনা শুরু হয়ে গিয়েছে। আর তারপর সুখবর আসতেই সোশ্যাল মিডিয়ায় ওঠে শুভেচ্ছার ঝড়। আর এই একান্ত ব্যক্তিগত অনুভুতিগুলোই এবার সকলের সঙ্গে ভাগ করে নিলেন ভারতী সিং।