Big Boss 15: ভুল করে বিজেতার নাম ফাঁস করে ফেললেন শ্বেতা তিওয়ারি?

বিগত বেশ কিছু দিন ধরেই চর্চায় শ্বেতা। বিতর্কিত মন্তব্য করে বেজায় বিপাকে অভিনেত্রী।

Big Boss 15: ভুল করে বিজেতার নাম ফাঁস করে ফেললেন শ্বেতা তিওয়ারি?
শ্বেতা তিওয়ারি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2022 | 8:45 PM

আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। এর পরেই শুরু হতে চলেছে বিগবস ১৫-র ফিনালে। শুট ইতিমধ্যেই হয়ে গিয়েছে। কিন্তু টেলিকাস্টের বাকি আরও কিছুক্ষণ। তাঁর আগেই ভুলবশত পাপারাজ্জির কাছে এই সিজনের বিজয়ীর নাম ফাঁস করে ফেললেন শ্বেতা তিওয়ারি? ভাইরাল হওয়া ভিডিয়োতে তারই ইঙ্গিত।

ফিনালেতে অংশ নিতে হাজির হয়েছিলেন শ্বেতা। তাঁকে পাপারাজ্জি যখন জিজ্ঞাসা করে এই সিজনের বিজয়ী কে? তখনই শ্বেতা বলে ফেলেন, ‘তেজস্বী প্রকাশ’। কিন্তু কয়েক সেকেন্ডেই নিজেকে সামলে নিয়ে তিনি যোগ করেন, “তেজস্বীও হতে পারে, শমিতাও হতে পারে আবার প্রতীকও হতে পারে।” এর পরেই নেটিজেনদের একটা বড় অংশের ধারণা তেজস্বীই বিজেতা। সেই কারণেই আগে তাঁরই নাম বলে ফেলেছেন শ্বেতা। পরে অবশ্য করেছেন ‘ড্যামেজ কন্ট্রোল’ও।

দেখুন ভিডিয়ো…

বিগত বেশ কিছু দিন ধরেই চর্চায় শ্বেতা। বিতর্কিত মন্তব্য করে বেজায় বিপাকে অভিনেত্রী। কোথা থেকে বিতর্কের সূত্রপাত? নিজের আসন্ন ওয়েব সিরিজ ‘শো টপার’-এর প্রচার করতে মধ্যপ্রদেশের ভোপালে এক সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সিরিজটি ফ্যাশন দুনিয়া নিয়ে নির্মিত। সেখানেই সাংবাদিকের এক প্রশ্নের উত্তরে হাসতে হাসতে শ্বেতা আচমকাই বলে ওঠেন, “ভগবান আমার ব্রা এর মাপ নিচ্ছে”। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় শ্বেতার বলা সেই কথা। শুরু হয় চরম নিন্দা। গোটা ঘটনাটি কানে ওঠে ওই রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্ররও।

এ প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে সংবাদমাধ্যমের সামনেই তীব্র ক্ষোভ উগরে দেন মন্ত্রী। তিনি বলেন, “আমি শুধু শুনিইনি। ভিডিয়োটিও দেখেছি। ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। ইতিমধ্যেই ভোপালের পুলিশ কমিশনারকে গোটা ঘটনাটি খতিয়ে দেখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে সেই রিপোর্ট জমা দিতে হবে। এর পরেই আগামী পদক্ষেপ কী হতে পারে সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।” এরপরেই শ্বেতার বিরুদ্ধে থানায় অভিযোগ জমা পড়তেই নীরবতা ভেঙে মুখ খোলেন তিনি।

শ্বেতার দাবি ব্রা কাণ্ডে ‘ভগবান’ বলতে তিনি ঈশ্বরের কথা বোঝাননি। তাঁর যুক্তি, ওই সিরিজে তাঁর কো-স্টার সৌরভ রাজ জৈন যেহেতু আগে শ্রী কৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন তাই ভগবান বলতে তিনি সৌরভকেই বুঝিয়েছেন। সিরিজে সৌরভ এক অন্তর্বাস প্রস্তুতকারি দর্জির ভূমিকায় রয়েছেন। তিনি লেখেন, “আমি নিজে ঈশ্বর ভক্ত। তাই ঈশ্বরকে অপমান করে কোনও মন্তব্য আমি করব না। যদি কাউকে আঘাত করে থাকি আমি ক্ষমা চাইছি। আমি এরকমটা চাইনি।” যদিও শ্বেতা ক্ষমা চাওয়ার পরেও নিন্দা থামেনি। বিতর্ক চলছেই।