Mouni Roy Marriage: বিয়েতে বাঙালি নয়, দক্ষিণী কনে সেজেই সূরজের গলায় মালা মৌনীর

স্বামী সূরজ দক্ষিণ ভারতীয়, কেরালার বাসিন্দা। সেই কারণেই নাকে নথ নয়, মৌনীর কপাল জুড়ে দেখা গেল গজরা। সীতাহার নয় তিনি বেছে নিলেন দক্ষিণ ভারতের ঐতিহ্যবান গহনা।

Mouni Roy Marriage: বিয়েতে বাঙালি নয়, দক্ষিণী কনে সেজেই সূরজের গলায় মালা মৌনীর
দক্ষিণী কনে সেজেই সূরজের গলায় মালা মৌনীর
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2022 | 3:16 PM

যেমনটা জানা গিয়েছিল হল ঠিক তেমনটাই। ক্যালেন্ডারের ২৭ তারিখ, বৃহস্পতিবার সকালে গোয়ায় কাছের মানুষদের সাক্ষী রেখে দীর্ঘদিনের প্রেমি সূরজ নাম্বিয়ারের সঙ্গে নতুন পথে পাড়ি দিলেন মৌনী রায়। বিয়ে করলেন তাঁরা। বিয়েতে লাল পাড় সাদা শাড়ি পরলেও বাঙালি বধুর সাজে দেখা গেল না মৌনীকে। বরং দক্ষিণ ভারতীয় সাজেই বিশেষ দিন বরণ করলেন অভিনেত্রী।

স্বামী সূরজ দক্ষিণ ভারতীয়, কেরালার বাসিন্দা। সেই কারণেই নাকে নথ নয়, মৌনীর কপাল জুড়ে দেখা গেল গজরা। সীতাহার নয় তিনি বেছে নিলেন দক্ষিণ ভারতের ঐতিহ্যবান গহনা। হাতেও শাঁখা-পলা পরতে দেখা যায়নি তাঁকে। অন্যদিকে সূরজের পোশাকেও কেরালার ছোঁয়া। তবে জানা যাচ্ছে, বাঙালি ও মালয়ালি এই দুই রীতি মেনেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। বিয়ে নিয়ে এর আগে একবারের জন্যও মুখ খোলেননি মৌনী।

View this post on Instagram

A post shared by Everstylish.com (@everstylishcom)

তিনি যে বিয়ে করছেন পাপারাজ্জির কাছে সে খবর পৌঁছেছিল আগেই। জানা গিয়েছিল মৌনীর বিয়েতে হাজির হতে গেলে সঙ্গে থাকতে হবে কোভিড নেগেটিভ রিপোর্ট। দিন দুয়েক আগেই গোয়া উড়েছিলেন মৌনী। কুচবিহারের মদনমোহন মন্দিরে পুজো দিয়ে মেয়ের বিয়ের তদারকি করতে হাজির হয়েছিলেন অভিনেত্রীর মা-ও। কাছের বন্ধু মন্দিরা বেদী, অর্জুন বিজলানিও বাক্স প্যাঁটরা গুছিয়ে সোজা পাড়ি দিয়েছিলেন মুম্বই।

বিয়ের ঠিক আগের রাতে প্রথম বার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সূরজের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন মৌনীও। আর রাখঢাক নয়, সূরজই যে তাঁর ‘সবকিছু’ সে কথাও অস্ফুটে জানিয়েছিলেন বাঙালি মেয়ে। অবশেষে শুভ দিনে এক হল চার হাত। সাক্ষী থাকল রায় ও নাম্বিয়ার পরিবার।