‘…বাবা মায়ের সঙ্গেও কথা হয়নি’, দাদার অকালমৃত্যু প্রসঙ্গে মুখ খুললেন নিক্কি তাম্বোলী

গত মাসের ৪ তারিখ মারা যান নিক্কির দাদা যতীন তাম্বোলি। মাত্র ২৯ বছর বয়সে প্রয়াত হন তিনি। করোনা হয়েছিলন যতীনের।

'...বাবা মায়ের সঙ্গেও কথা হয়নি', দাদার অকালমৃত্যু প্রসঙ্গে মুখ খুললেন নিক্কি তাম্বোলী
নিক্কি তাম্বোলি। ইনসেটে তাঁর দাদা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2021 | 3:03 PM

দাদার মৃত্যুর দিন কয়েকের মধ্যেই শুটিংয়ের জন্য কেপটাউন চলে যাওয়ায় নিক্কি তাম্বোলীকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। ‘শোকের আয়ু কি এতই কম’, প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা। এই মুহূর্তে নিক্কি শুটিং করছেন খতড়ো কি খিলাড়ির শুটিং করছেন নিক্কি। সেখান থেকেই দাদার মৃত্যু, সমালোচনা, পরিবার নিয়ে মুখ খুললেন তিনি।

তাঁর কথায়, “কেউ ছিল না যার সঙ্গে দুটো কথা বলা যায়। বাবা-মায়ের সঙ্গেও এ নিয়ে কথা বলতে পারিনি। আমি জানতাম যদি আমি ওঁদের সামনে দুর্বল হয়ে পড়ি, যদি কেঁদে ফেলি ওঁরাও নিজেকে সামলাতে পারবে না।” তিনি যোগ করেন, “যা হয়ে গিয়েছে তাই মেনে নেওয়ার চেষ্টা করছি। সেই চেষ্টার উপর ভর দিয়েই এগোতে চাইছি আমি।”

View this post on Instagram

A post shared by Nikki Tamboli (@nikki_tamboli)

গত মাসের ৪ তারিখ মারা যান নিক্কির দাদা যতীন তাম্বোলি। মাত্র ২৯ বছর বয়সে প্রয়াত হন তিনি। করোনা হয়েছিলন যতীনের। হয়েছিল যক্ষ্মাও। ছিল কোমরবিডিটিও। হাসপাতালে ভর্তি করে চিকিৎসাও চলছিল তাঁর। কিন্তু তাঁকে সুস্থ করে আর বাড়ি ফেরানো যায়নি।

আরও পড়ুন-‘সব শেষ’, করোনায় বাবা-মা দু’জনকেই হারালেন ইউটিউবার ভুবন বাম

ইনস্টাগ্রামে দাদার সঙ্গে ছবি শেয়ার করে একটি লম্বা পোস্ট করেছিলেন নিক্কি। সেখানেও প্রিয়জন হারানো ব্যাকুল হাহাকার। ভালবাসা দিয়েই যদি তোমায় বাঁচানো যেত তবে তুমি চলে যেতে না– দাদাকে লিখেছিলেন নিক্কি। নিক্কির পোস্টে কমেন্ট করেছিলেন ইন্ডাস্ট্রিতে তাঁর সহকর্মীরা। সেই তালিকায় রয়েছেন রাহুল মহাজন থেকে শুরু করে আলি গোনি, জসমিন ভাসিন থেকে শুরু করে অনেকেই।