‘সব শেষ’, করোনায় বাবা-মা দু’জনকেই হারালেন ইউটিউবার ভুবন বাম

ইনস্টাগ্রামে খারাপ খবরটি শেয়ার করে ভুবন লিখেছেন, "আমার জীবনের দুই লাইফলাইনকেই কোভিডে হারিয়ে ফেললাম। আই (মা) আর বাবাকে ছাড়া কিছুই আর আগের মতো থাকল না। এক মাসে সব শেষ হয়ে গেল। ঘর, স্বপ্ন সব শেষ...।"

  • Publish Date - 9:52 am, Sun, 13 June 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
'সব শেষ', করোনায় বাবা-মা দু'জনকেই হারালেন ইউটিউবার ভুবন বাম
বাবা-মা'র সঙ্গে ভুবন।

হাসিয়ে দর্শকের মনোরঞ্জনই যে পেশা হিসেবে বেছে নিয়েছে তাঁর পরিবারেই আজ খারাপ খবর। করোনায় বাবা-মা দু’জনকেই হারালেন ইউটিউবার ভুবন বাম, যার ইউটিউব চ্যানেল বিবি কি ভাইন্স নামে পরিচিত। মাত্র এক মাসের মধ্যেই ওলটপালট হয়ে গেল জীবন। ভেঙে পড়েছেন ভুবন। লিখেছেন, “কিছুই যে আর আগের মতো রইল না।”

একদিকে সারা দেশ সংক্রমণের ঢেউ অনেকটাই স্তিমিত। শয্যা-অক্সিজেনের আকালও সাময়িক ভাবে নিয়ন্ত্রণে। নতুন করে বাঁচার স্বপ্ন দেখছে দেশবাসী, কিন্তু ভুবনের জীবন জুড়ে আজ শুধুই শূন্যতা।

 

View this post on Instagram

 

A post shared by Bhuvan Bam (@bhuvan.bam22)


ইনস্টাগ্রামে খারাপ খবরটি শেয়ার করে ভুবন লিখেছেন, “আমার জীবনের দুই লাইফলাইনকেই কোভিডে হারিয়ে ফেললাম। আই (মা) আর বাবাকে ছাড়া কিছুই আর আগের মতো থাকল না। এক মাসে সব শেষ হয়ে গেল। ঘর, স্বপ্ন সব শেষ…।” তাঁর কথায়, “মা নেই, বাবা নেই। আবার প্রথম থেকে বাঁচা শিখতে হবে। কিন্তু ইচ্ছেই করছে না…।” নিজের কাছে তাঁর নিজেরই প্রশ্ন, “আমি সত্যিই কি সুসন্তান ছিলাম? ওঁদের বাঁচানোর জন্য সবটা দিয়েছি আমি? এই প্রশ্নগুলোকে নিয়ে সারাজীবন বাঁচতে হবে। ওঁদের আমার দেখতে চাই। প্রার্থনা করি সেই দিন যেন তাড়াতাড়ি চলে আসে।”

আরও পড়ুন-SSR Case: কী কী ঘটল এক বছরে, কোথায় দাঁড়িয়ে মামলা, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা ঘটনাপ্রবাহ

ভুবনের ওই পোস্টে তাঁর প্রতি সমবেদনা জানিয়েছেন তাঁর সহইউটিউবার আশিস চঞ্চলানি, গায়ক দর্শন রাভাল সহ অনেকেই। ভুবনের উদ্দেশ্যে তাঁদের একটাই বক্তব্য ‘শক্ত থাকো ভাই…শক্ত থাকো।”

Click on your DTH Provider to Add TV9 Bangla