Rahul-Sandipta: ‘ওর ভাল হোক…’, সন্দীপ্তার নতুন প্রেম নিয়ে অকপট রাহুল

Rahul-Sandipta: স্মৃতিরা' কিছুটা 'নিঝুম' 'পরবাস'-এ গেলেও অভিনেত্রীর জীবনে এখনও 'ভালবাসারই মরশুম'। নায়িকার মন জুড়ে এখন নতুন পুরুষ, নতুন প্রেম, নতুন বসন্ত।

Rahul-Sandipta: 'ওর ভাল হোক...', সন্দীপ্তার নতুন প্রেম নিয়ে অকপট রাহুল
সন্দীপ্তার জীবনে অন্য পুরুষ, প্রেম করছেন তিনি, 'ভাল বন্ধু' রাহুলের কী প্রতিক্রিয়া?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 1:05 PM

“স্মৃতিরা গেছে পরবাস/কথারা হয়েছে নিঝুম,/এ বুকে তবু বারোমাস/ভালবাসারই মরশুম”

‘X=Prem’ ছবির এই গানের সঙ্গে এখন অনেকটাই মিল অভিনেত্রী সন্দীপ্তা সেনের। ‘স্মৃতিরা’ কিছুটা ‘নিঝুম’ ‘পরবাস’-এ গেলেও অভিনেত্রীর জীবনে এখনও ‘ভালবাসারই মরশুম’। নায়িকার মন জুড়ে এখন নতুন পুরুষ, নতুন প্রেম, নতুন বসন্ত। কখনও ছবি শেয়ার, আবার কখনও বা প্রেমের আখ্যান ভাগ করে নিতে-নিতে ঠোঁটের কোণে হাল্কা হাসি… অভিনেত্রী সন্দীপ্তা সেনের ‘নতুন’ প্রেমিকের নাম সৌম্য মুখোপাধ্যায়। একটি নামী ওটিটি প্ল্যাটফর্মে কর্মরত তিনি। বন্ধুর জীবনে এই নতুন প্রেমের আগমনে কী বলছেন সন্দীপ্তার ‘ভাল বন্ধু’ রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়? TV9 বাংলা প্রশ্ন রেখেছিল তাঁর কাছে। কী বললেন রাহুল?

ফোন ধরতেই রাহুলের উত্তর, “খুব ভাল হোক, বন্ধুর ভাল হবে সেটাই চাইব। আমরা তো কোনওদিন কোনও সম্পর্কে ছিলাম না। বন্ধু ছিলাম। ওর জীবনে সম্পর্ক আসার দরকার ছিল এবং সেটা এসেছে, সে জন্য আমি ভীষণই খুশি।”

সম্পর্কের কথা দু’জনে কোনওদিন স্বীকার করেননি। তবু টলিপাড়া থেকে দর্শক… রাহুল-সন্দীপ্তার দীর্ঘমেয়াদি ‘প্রেম’ নিয়ে চর্চা ছিল সর্বত্র। এমনকি সন্দীপ্তার জীবনে সৌম্যর আগমনে রাহুলের ‘মন ভাঙার’ কথাও রটেছিল। অন্যদিকে রটেছে সহ-অভিনেত্রী রুকমার সঙ্গে রাহুলের বিশেষ সম্পর্কের গুঞ্জনও। রাহুলের কথায়, “লোকে অনেক কথা বলে। সব কথার উত্তর দিতে আমি পারব না, দিতে চাইও না…।” কিন্তু রুকমা? “এই প্রশ্নের উত্তর দিতে-দিতে আমি ক্লান্ত। আমার জীবনে রুকমার আগমন আজ থেকে দেড়-দু’বছর আগেই ঘটেছে। কিন্তু সেটা বন্ধু হিসেবে”, যোগ করলেন অভিনেতা।

সৌম্যর সঙ্গে সন্দীপ্তা। ডান দিকে রাহুল।

প্রসঙ্গত, বিগত বেশ কিছু বছর ধরেই একসঙ্গে নানা জায়গায় ঘুরতে গিয়েছেন রাহুল-সন্দীপ্তা। যেন অনেকটা “মন একে একে দুই/একাকার আমি তুই”… কখনও বেনারস, আবার কখনও পাহাড়ের কোলে চলেছে তাঁদের নির্জনতা-যাপন। ভাল বন্ধুর জীবনে প্রেমের আগমনে কি আপাতত সে সব ট্রিপ ‘তালাবন্দি’? একটু থামলেন। এরপর নিজেই যোগ করলেন, “সেটা না হয় আগামীর জন্য তোলা থাক, ভবিষ্যৎটা ভবিষ্যৎই বলুক।”

সৌম্য আর সন্দীপ্তার আলাপ কীভাবে? এক মিউজিক ভিডিয়ো প্রকাশের অনুষ্ঠানে গিয়েছিলেন সন্দীপ্তা। সেখানেই প্রথম দেখা। এরপর আর পাঁচটা প্রেমের গল্পে যা হয়, তাঁদের ক্ষেত্রেও হয়েছিল ঠিক একই ব্যাপার। প্রথমে বন্ধুত্ব, সেখান থেকে প্রেম। সেই প্রেমেই আপাতত মজে তাঁরা। এই লাভ-স্টোরির কথা অনেক আগে থেকেই জানতেন ইন্ডাস্ট্রিতে তাঁর ঘনিষ্ঠ বন্ধুরা। শোনা গিয়েছিল, কিছুদিন আগে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন সন্দীপ্তা। আর সেই ট্রিপে নাকি হাজির ছিলেন সৌম্যও। প্রেম গভীর হয় ঘুরতে গিয়েও। সঙ্গী খুঁজে পেয়েছেন সন্দীপ্তা। জীবনসঙ্গীই কি তবে এখন তাঁর নতুন ‘ট্রিপসঙ্গী’-ও? উত্তর দেবে সময়… হয়তো ‘মিলবে সব জীবনের ক্যালকুলাস’…