‘সানি লিওনিকেও গ্রহণ করেছি…’, শিল্পার সমর্থনে মুখ খুললেন নেহা কক্করের প্রাক্তন

ওয়েব সিরিজে ব্যবহৃত বোল্ড সিন নিয়েও নিজের মতো ব্যাখ্যা দিয়েছেন হিমাংশ। তিনি বলেন, "বোল্ড সিন বলা ঠিক নয়। বাস্তবকেই তুলে ধরা হচ্ছে। আমার মতে ওই সব দৃশ্য আসলে আর্ট পিস।"

'সানি লিওনিকেও গ্রহণ করেছি...',  শিল্পার সমর্থনে মুখ খুললেন নেহা কক্করের প্রাক্তন
শিল্পার সমর্থনে মুখ খুললেন নেহা কক্করের প্রাক্তন প্রেমিক হিমাংশ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 05, 2021 | 11:01 PM

পর্ন-কাণ্ডে অভিযুক্ত স্বামী, ব্যক্তিগত জীবনও উথালপাথাল। শিল্পা শেট্টির উপর দিয়ে বয়ে গিয়েছে অনেক ঝড়। কতিপয় সেলিব্রিটি শিল্পার সমর্থনে মুখ খুলেছেন। বেশিরভাগই নীরব দর্শক। এ বার শিল্পার হয়ে মুখ খুললেন আরও এক অভিনেতা। তিনি হিমাংশ কোহালি। তাঁর বশ্য আরও এক পরিচয় রয়েছে। তিনি জনপ্রিয় গায়িকা নেহা কক্করের প্রাক্তন প্রেমিক।

হিমাংশের কথায়, “ইণ্ডাস্ট্রি নিরাপদ, তা সবাই জন্যই উন্মুক্ত। আমরা সানি লিওনিকে শুধু গ্রহণ করেছি তা নয়, তাঁকে সেলিব্রেটও করেছি। আমি জানি না এই গোটা ঘটনার নেপথ্যে কী রয়েছে, তবে শিল্পার মতো এমন একজন খ্যাতনামা শিল্পী যিনি সর্বক্ষেত্রে এত দিন ভালবাসা পেয়ে এসেছেন তাঁকে ছোট করা ঠিক নয়। আশা করছি পরিবার এই অস্থির সময় দ্রুত কাটিয়ে উঠবে।

ওয়েব সিরিজে ব্যবহৃত বোল্ড সিন নিয়েও নিজের মতো ব্যাখ্যা দিয়েছেন হিমাংশ। তিনি বলেন, “বোল্ড সিন বলা ঠিক নয়। বাস্তবকেই তুলে ধরা হচ্ছে। আমার মতে ওই সব দৃশ্য আসলে আর্ট পিস।” যদিও ট্রেলার-টিজারের কভার ইমেজ হিসেব ওই ঘনিষ্ঠ দৃশ্য ব্যবহার তিনি সমর্থন করেন না বলেই জানিয়েছেন হিমাংশ। প্রসঙ্গত, এর আগে ইন্ডাস্ট্রির হাতে গোনা যে কয়েক জন এই সময় শিল্পার হয়ে মুখ খুলেছিলেন তাঁদের মধ্যে রয়েছেন পরিচালক হংশল মেহতা ও অভিনেত্রী রিচা চাড্ডা। এ বার সমর্থন জানালেন হিমাংশও।

সোমবারই ইনস্টাগ্রামে এক পোস্ট করেছেন শিল্পা। স্বামীর গ্রেফতারি ও বর্তমান অবস্থা নিয়ে প্রথম বার মুখ খুলেছেন তিনি। লিখেছিলেন, “হ্যাঁ, বিগত বেশ কিছু দিন আমাদের জন্য বেশ চ্যালেঞ্জের ছিল। অনেক গুঞ্জন, অনেক অভিযোগের পাহাড় পেরতে হয়েছে আমাদের। মিডিয়া ও আমাদের তথাকথিত শুভাকাঙ্ক্ষীদের থেকে অনেক অনভিপ্রেত ঘটনার মুখোমুখি হতে হয়েছে আমাদের। অনেক ট্রোলিং… অনেক প্রশ্ন… শুধু আমাকে নয়, আমার পরিবারকেও যেতে হয়েছে এর মধ্যে দিয়ে।”

শিল্পা আরও যোগ করেন, “আমার কী বক্তব্য? আমি এখনও পর্যন্ত এ নিয়ে মন্তব্য করিনি। করবও না, কারণ গোটা ব্যাপারটি আইনের আওতাবদ্ধ। তাই আমার মুখে কোনও উক্তি বসানো বন্ধ করুন। আমার জীবনদর্শ বলে, আমি সেলিব্রিটি তাই , ‘অভিযোগ কোরো না, কাউকে কিছু ব্যাখ্যা করতেও যেও না।’ আমি একটা কথাই বলব। তদন্ত চলছে। মুম্বই পুলিশ ও ভারতীয় বিচারব্যবস্থার প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে।”

আরও পড়ুন- সৃজলা হাফ-মেক্সিকান, জন্মেছে ও দেশেই, তাও ওর বাংলা উচ্চারণে আমি মুগ্ধ: রোহন