কেপটাউন থেকে ভিডিয়ো কলে সন্তানদের উপর নজরদারি করছেন শ্বেতা

শ্বেতা জানান, দুই সন্তান তাঁর জীবনের প্রায়োরিটি। কী করলে তাদের ভাল হবে, তা তিনি জানেন। আর এর জন্য কাউকে কৈফিয়ৎ দিতেও রাজি নন শ্বেতা।

কেপটাউন থেকে ভিডিয়ো কলে সন্তানদের উপর নজরদারি করছেন শ্বেতা
শ্বেতা তিওয়ারি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2021 | 9:58 PM

রিয়ালিটি শো ‘খতড়ো কা খিলাড়ি’র শুটিংয়ে এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে রয়েছেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। কিন্তু চার বছরের ছেলে রেয়াংশকে নিয়ে প্রাক্তন স্বামী অভিনব কোহালির সঙ্গে বিবাদ প্রকাশ্যে আসার পরই শ্বেতা শিরোনামে। সদ্য এক সাক্ষাৎকারে জানিয়েছেন, দুই সন্তান পালক এবং রেয়াংশ তাঁর সব কিছু। দক্ষিণ আফ্রিকা থেকেই ভিডিয়ো কলের মাধ্যমে সন্তানদের দেখভাল করছেন তিনি। সর্বক্ষণ নজর রাখছেন।

শ্বেতার কথায়, “রাতে ভিডিয়ো কল অন করে ঘুমোতে যাই। যাতে ওরা কী করছে দেখতে পারি। প্রত্যেকটা স্টান্ট করতে যাওয়ার আগে একবার মেয়ের সঙ্গে কথা বলে নিচ্ছি। ছেলে তো বলেছে ওর জন্য একটা জলহস্তী নিয়ে যেতে হবে। আর মেয়েই আমাকে এই শোয়ে অংশ নিতে উৎসাহ দিয়েছে। ও বলেছে, পরে আর পারব না। এখনই সঠিক সময়।”

View this post on Instagram

A post shared by Shweta Tiwari (@shweta.tiwari)

শ্বেতা আরও জানান, দুই সন্তান তাঁর জীবনের প্রায়োরিটি। কী করলে তাদের ভাল হবে, তা তিনি জানেন। আর এর জন্য কাউকে কৈফিয়ৎ দিতেও রাজি নন শ্বেতা। দুই সন্তান এবং পরিবারের সদস্যরা ছাড়া তাঁর জীবনে আর কারও জায়গা নেই বলে জানান অভিনেত্রী।

শ্বেতা দিন কয়েক আগে একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তিনি অভিনবের বিরুদ্ধে আগেই গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন। ওই ভিডিয়োতে তারই প্রমাণ রয়েছে বলে দাবি করেন শ্বেতা। সেই ভিডিয়োর কারণেই বিষয়টি জাতীয় মহিলা কমিশনের নজরে আসে। জাতীয় মহিলা কমিশনের তরফে মুম্বই পুলিশকে একটি চিঠি দিয়ে বিষয়টিতে হস্তক্ষেপ করার আবেদন জানানো হয়। কমিশনের তরফে টুইট করা হয়েছে, রিপোর্ট হওয়া এই ঘটনাটি কমিশনের নজরে এসেছে। তাদের তরফে বিবেচনা করে দেখা হবে। জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা ইতিমধ্যেই এ বিষয়ে মহারাষ্ট্রের ডিজিপিকে চিঠি দিয়েছেন। যত দ্রুত সম্ভব আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

আরও পড়ুন, ৯ কোটি টাকা ক্ষতির সম্মুখীন সলমনের ছবির নির্মাতারা!