TRP List: টিআরপিতে পিছিয়ে পড়ে ইঙ্গিতবাহী পোস্ট সৌমিতৃষার, উপচে পড়ছে সান্ত্বনা

Trp List: কী ফলাফল এসেছে এই সপ্তাহের টিআরপি তালিকায়? মিঠাইকে টপকে প্রথম স্থানে উঠে এসেছে গাঁটছড়া। ধুলোকণা হয়েছে দ্বিতীয় আর তৃতীয় স্থানে রইল মিঠাই।

TRP List: টিআরপিতে পিছিয়ে পড়ে ইঙ্গিতবাহী পোস্ট সৌমিতৃষার, উপচে পড়ছে সান্ত্বনা
সৌমিতৃষা কুণ্ডু।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 9:34 AM

পিছিয়ে পড়েছে মিঠাই। শুধু যে বেঙ্গল টপারের তকমা চলে গিয়েছে এমনটা নয়। একই সঙ্গে স্লট লিডারের স্থানও হয়েছেন হাতছাড়া। বৃহস্পতিবার প্রকাশিত টিআরপি তালিকায় দেখা গিয়েছে এমনটাই। এর পরেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন ওই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু। অনেকেরই ধারণা সেই পোস্ট নেহাতই পোস্ট নয়, বহন করছে এক গাঢ় অর্থ। কিছুটা ইঙ্গিতবাহীও। কী লিখেছেন সৌমিতৃষা?

তিনি লিখেছন, “ভাল কিছু করো। তোমার কাছে তা প্রত্যাশিত ভাবে ফেরত আসবে।” অভিনেত্রীর ওই পোস্টের পর তাঁর ভক্তদেরও সান্ত্বনা স্লট লিড, বেঙ্গল টপারের স্থান আবারও নিশ্চয়ই তাঁর কাছে ফেরত আসবে।” অনেকেই প্রশ্ন করেছেন, ‘তাঁর কি মন খারাপ?’প্রসঙ্গত, প্রতি সপ্তাহে টিআরপি তালিকা বের হওয়ার পর প্রিয় গোপালঠাকুরকে ধন্যবাদ জানাতে ভোলেন না সৌমিতৃষা। এই সপ্তাহেও তার ব্যতিক্রম হয়নি। ফলাফল যাই আসুক না কেন ভগবানকে ধন্যবাদ জানাতে তিনি ভোলেননি।

কী ফলাফল এসেছে এই সপ্তাহের টিআরপি তালিকায়? মিঠাইকে টপকে প্রথম স্থানে উঠে এসেছে গাঁটছড়া। ধুলোকণা হয়েছে দ্বিতীয় আর তৃতীয় স্থানে রইল মিঠাই। গাঁটছড়া পেয়েছে ৭.৭ নম্বর। ধুলোকণার প্রাপ্ত নম্বর ৭.৫। অন্যদিকে মিঠাই পেয়েছে ৭.২। তবে আশার কথা, টিআরপি টপার, স্লট লিডার হাতছাড়া হলেও চ্যানেল টপারের পোস্টটি কিন্তু অক্ষত রাখতে পেরেছে। এবারে গোটা টিআরপি জুড়েই চমক। স্থানের যেমন ওলটপালট ঘটেছে আবার ঠিক একই সঙ্গে সামগ্রিক ভাবে নম্বর কমেছে প্রতিটি ধারাবাহিকেরই। শুরু হয়েছে আইপিএল। সেই কারণেই কি প্রভাব পড়েছে বাংলা ধারাবাহিকের রেটিংয়েও? সেই প্রশ্নও কিন্তু এড়ানো যাচ্ছে না।